ফাঁস হওয়া কল রেকর্ডের রহস্য উম্মোচন করলেন তামিম

ফাঁস হওয়া কল রেকর্ডের রহস্য উম্মোচন করলেন তামিম

খেলা স্পেশাল

মার্চ ২১, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে সতীর্থ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের সাম্প্রতিক একটি ফোনালাপ ফাঁস হয়েছে। এ নিয়ে হঠাৎ হইচই পড়ে যায় ক্রিকেটাঙ্গনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। অবশেষে সেই ফাঁস হওয়া কল রেকর্ডের নেপথ্য ঘটনা খোলাসা করলেন তামিম ইকবাল।

পূর্ব ঘোষণা অনুযায়ী বুধবার সন্ধ্যা ৭টায় নিজের ফেসবুক পেইজে লাইভে আসেন তামিম। এস ময় তার সঙ্গে একে একে যুক্ত হন মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। মূলত মোবাইল আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদ-এর প্রচারকে কেন্দ্র করেই মিরাজের সঙ্গে তামিমের ফোনালাপ ফাঁসের ঘটনার মঞ্চায়ন।

ফেসবুক লাইভে তামিম জানান, ঈদ উপলক্ষে নগদের একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। যেখানে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেওয়া হবে। সেই ক্যাম্পেইনে জয়ের জন্য দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে। সেই দলেই মুশফিককে রেখেছিলেন তামিম। তবে মুশফিক বের হয়ে গেছেন।

মূলত এ ঘটনাকে কেন্দ্র করেই তাদের ফোনালাপ। যা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই শুরু হয় নানা বিতর্ক। অনেক ভক্তই ভেবে নেন, হয়তো বিপিএলে তামিমের দল ছেড়ে অন্য দল গঠন করছেন মুশফিক। কিন্তু পুরো বিষয়টিই ছিল নগদের প্রচার, যা একদিন পরই খোলাসা করলেন ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *