প্রিয়জনকে হারিয়ে শোকস্তব্ধ প্রীতি, আবেগঘন পোস্ট

প্রিয়জনকে হারিয়ে শোকস্তব্ধ প্রীতি, আবেগঘন পোস্ট

বিনোদন

আগস্ট ২৮, ২০২৩ ৯:০৭ পূর্বাহ্ণ

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী প্রীতি জিন্তা। প্রীতির ডিম্পলের সৌন্দর্যে কত ভক্ত যে হৃদয় হারিয়েছে তার ইয়ত্তা নেই। যদিও এখন তিনি ইন্ডাস্ট্রি থেকে বেশ কিছুটা দূরেই থাকেন। তবে ছবি সিরিজ কোথাও সেভাবে দেখা না গেলেও সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগটা তিনি রাখেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভক্তদের উদ্দেশ্যে এক লম্বা পোস্ট করে জানিয়েছেন তার স্বজন বিয়োগের কথা। অত্যন্ত কাছের এক মানুষকে হারিয়ে শোকে বিহ্বল হয়ে উঠেছেন নায়িকা। তার গোটা পরিবারেই নেমে এসেছে শোকের ছায়া। আর সেই ব্যক্তি হলেন প্রীতির শ্বশুরমশাই জন সুইন্ডল।

শ্বশুরমশাইয়ের সঙ্গে একটি থ্রোব্যাক ফোটো শেয়ার করেছেন প্রীতি৷ লাল লেহেঙ্গা পরে শ্বশুরের পাশে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা। ছবির সঙ্গে এক আবেগঘন ক্যাপশনও লিখেছেন তিনি। নায়িকার কথায়, ‘প্রিয় জন, আমি আপনার উদারতা এবং আপনার অবিশ্বাস্য রসবোধ মিস করব। আমি আপনার সঙ্গে শুটিং করতে পছন্দ করতাম, আপনার প্রিয় ভারতীয় খাবার রান্না করতে এবং সূর্যের নীচে প্রতিটি বিষয়ে কথোপকথন করতে পছন্দ করতাম।

এই নায়িকা আরও সংযোজন, ‘আমার এবং আমার পরিবারের জন্য আপনার বাড়ি ও হৃদয় উজার করে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ৷ আপনাকে ছাড়া পূর্ব উপকূল কখনই একরকম হবে না। আমি জানি আপনি এই মুহূর্তে শান্তিতে এবং সুখী জায়গায় আছেন। শান্তিতে থাকুন৷’ সঙ্গে ভারতীয় সংস্কৃতি মতে হাত জোড় করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন প্রীতি।

নায়িকার এই দুঃসময়ে তাকে সমবেদনা জানিয়েছেন ভক্তরাও। তার সঙ্গে প্রয়াত জন সুইন্ডলের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন অনেকেই।

প্রসঙ্গত, রাখি, ২০১৬ সালে মার্কিন মুলুকের বাসিন্দা জেনে গুডেনাফকে বিয়ে করেন প্রীতি জিন্তা। এখন তাদের দুই যমজ সন্তানও রয়েছে। তবে বলিউডের সঙ্গে আর সেরকম যোগাযোগ রাখেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *