টালিউডে কবে ছবি করবেন ইধিকা?

টালিউডে কবে ছবি করবেন ইধিকা?

বিনোদন

আগস্ট ২৮, ২০২৩ ৯:০৮ পূর্বাহ্ণ

এ দেশের ছবিতে কাজ করে কলকাতার ইধিকা পাল এখন বাংলাদেশের ‘প্রিয়তমা’। ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছেন টালিউডের ছোটপর্দার এই অভিনেত্রী; যা গত জুন মাসে মুক্তি পায়। যেখানে ইধিকার বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। ছবিটি ভালো ব্যবসা করেছে।

কলকাতাতেও পাচ্ছে প্রচুর প্রশংসা এবং স্তুতিবাক্য মিললেও ওপার বাংলায় সেভাবে ভালো চিত্রনাট্যের এখনো দেখা পাচ্ছেন না ইধিকা। অনেকের মনে প্রশ্ন জেগেছে, টালিউডে কবে বড়পর্দায় দেখা যাবে তাকে?

আনন্দবাজার পত্রিকার অনলাইন প্রতিবেদনে বলা হয়েছে, এই মুহূর্তে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে। তালিকায় রয়েছে দুই বাংলাই। বাংলাদেশের ছবিতে অভিনয় করে তার কাছে যে কাজের প্রস্তাব বেড়েছে সে কথাও স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘এর মাঝেই বাংলাদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা কোনো ছবির জন্য নয়, অন্য একটা কাজে; কিন্তু ব্যস্ততার কারণে যেতে পারিনি।

বাংলাদেশে কাজ করলেও টালিউড যে তার কাছে গুরুত্বপূর্ণ, তা আলাদা করে উল্লেখ করার প্রয়োজন নেই। তাই টলিপাড়ায় কাজের ক্ষেত্রে একটু ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী ইধিকা।

এরই পাশাপাশি টালিপাড়ায় খবর, ইধিকা নাকি কলকাতায় বাংলার ছবি নির্বাচন করেছেন। এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘এখনো কিছুই ঠিক হয়নি। প্রস্তাব তো আসছেই। কথাবার্তা চলছে কিন্তু টালিউডে প্রথম ছবির ক্ষেত্রে বুঝেশুনে ঠাণ্ডা মাথায় সিদ্ধান্ত নিতে চাই।’

তিনি আরও বলেন, ‘ছবি করতে হবে বলেই রাজি হতে চাই না। ভালো চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *