প্রয়োজনে ফেরদৌসের প্রচারে ঢাকায় আসবেন ঋতুপর্ণা

প্রয়োজনে ফেরদৌসের প্রচারে ঢাকায় আসবেন ঋতুপর্ণা

বিনোদন

নভেম্বর ২৯, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ

প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন ফেরদৌস আহমেদ। ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন তিনি। এ মুহূর্তে নির্বাচনী মাঠে তুমুল ব্যস্ত ঢাকাই সিনেমার এই অভিনেতা। এ খবরে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন টালিউড তারকারাও।

প্রয়োজনে ঢাকায় এসে ভোটের প্রচার করবেন বলে জানিয়েছেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কলকাতার একটি সংবাদমাধ্যমে এ কথা বলেছেন ফেরদৌস। যেখানে তিনি জানিয়েছেন, নির্বাচনের খবরে টালিউডের অনেক তারকাই তাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

ফেরদৌস বলেন, টালিউডে আমার অনেক বন্ধু রয়েছেন। ঋতুপর্ণা (ঋতুপর্ণা সেনগুপ্ত) আমার খুব ভালো বন্ধু। ও তো বলেছে- প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারও করবে। কলকাতায় যে কাণ্ড ঘটিয়েছিলাম, সেটা আমি ওকে মনে করিয়ে দিই।

২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন; সে কথাই ঋতুপর্ণাকে স্মরণ করিয়ে দেন ফেরদৌস।

এ বিষয়ে ফেরদৌস বলেন, ওই একটা ভুলের জন্য আমাকে প্রচুর ভুগতে হয়েছে। আমি এখনো ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করি। কারণ আমি তখন নিয়মকানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি। কলকাতা থেকে প্রায় দুবছর আমি দূরে ছিলাম। একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল।

২০০১ সালে ‘ওস্তাদ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও ফেরদৌস। এরপর এই দুই তারকার বন্ধুত্ব সময়ের সঙ্গে সঙ্গে আরও মজবুত হয়েছে। ঢাকায় আসলেই ফেরদৌসের কথা স্মরণ করেন ঋতুপর্ণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *