নায়িকাদের আসলে ঘটনা ঘটা লাগে না, এমনিতেই গুজব ছড়ায় : দীঘি

বিনোদন

অক্টোবর ২৮, ২০২৩ ১১:০৩ পূর্বাহ্ণ

নায়িকাদের আসলে ঘটনা ঘটা লাগে না, এমনিতেই গুজব ছড়ায় : দীঘি

তরুণ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় একটি বিজ্ঞাপনে মডেল হয়ে দারুণ জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। শিশুশিল্পী হিসেবে তার খ্যাতি ছিল আকাশচুম্বী। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েবসিরিজে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। সর্বশেষ এই নায়িকাকে ‘মুজিব : একজন জাতির রূপকার’ সিনেমায় দেখা যায়।

গতকাল দিঘীর জন্মদিন ছিলো। প্রথমবার ঢাকার বাইরের একটি রিসোর্টে তার বন্ধুদের নিয়ে জন্মদিনের আয়োজন করেন তিনি।

মাঝে মাঝে তাকে দর্শকরা ভুল বোঝেন বলেও জানান দীঘি। তিনি বলেন, ‘অনেক সময় দেখা যায়, একটা কথা একভাবে বললাম, উপস্থাপন হয়ে যাচ্ছে একটু অন্যভাবে। এসব কারণে দর্শকেরা অনেক সময় ভুল বোঝেন আমাকে। যেমন আমার প্রথম ছবি ‘তুমি আছো, তুমি নেই’ নিয়েও ভুল বুঝেছেন দর্শকেরা। ভুল-ঠিক মিলিয়েই কিন্তু মানুষের জীবন। আমি যে পথে হাঁটছি, দিন শেষ সাফল্য এলে ভাবব, ঠিকপথেই আছি আমি।’

মাঝে মধ্যেই দিঘীর প্রেমের গুঞ্জন শোনা যায়। এমন প্রশ্নে দিঘী বলেন, ‘প্রেমের ঘটনা সত্য নয়। এটি ছিল শুধুই রটনা। নায়িকাদের আসলে ঘটনা ঘটা লাগে না, এমনিতেই গুজব ছড়ায়। তবে মিডিয়াতে অনেকে প্রেম করেও অস্বীকার করেন। যখন খবরটির সত্যতা প্রকাশ্যে আসে, তখন অন্যদের প্রেমের সত্যিকারের গুজবও বিশ্বাস করেন না দর্শক। এসব কারণেই আমরা প্রেম না করেও ফাঁসি।

তবে প্রেম করে বিয়ে নাকি পারিবারিকভাবে বিয়ে করবেন তাও জানালেন এই নায়িকা। বললেন, ‘যখন হবে, তখন এটি দেখা যাবে। পাঁচ-ছয় বছর পরে বিয়ের চিন্তা। তবে এর মধ্যে যদি প্রেম হয়, তাহলে প্রেমের বিয়ে হতে পারে। আর না হলে পারিবারিক পছন্দেই বিয়ে করে ফেলতে পারি। এ জীবনে এখনো কারও প্রেমে পড়িনি। অনেকে প্রেমে পড়তে চেয়েছেন কিন্তু সাড়া দিতে পারিনি, এটি আমার ব্যর্থতা বলতে পারেন।’

শিশুশিল্পী হিসেবে মোবাইল অপারেটরের একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেন প্রার্থনা ফারদিন দীঘি। তারপর কয়েকটি সিনেমায়ও অভিনয় করেন। তবে একজন শিশুশিল্পী হিসেবেই দেখা গেছে। এরপর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয় করে চিত্রনায়িকার তকমা পান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *