‘পুরো আন্টি লাগছে!’, শাড়ি পরে ট্রোলড শাহরুখ কন্যা সুহানা

‘পুরো আন্টি লাগছে!’, শাড়ি পরে ট্রোলড শাহরুখ কন্যা সুহানা

বিনোদন

অক্টোবর ২৪, ২০২২ ১০:০৫ পূর্বাহ্ণ

শাহরুখপুত্র আরিয়ান খান ও শাহরু খকন্যা সুহানাকে নিয়ে সব সময়ই সংবাদমাধ্যমে শোরগোল। এরা দুজন কখন কী করছেন, তা নিয়েও নানা আলোচনা চলতেই থাকে। তবে মাদককাণ্ডের পর আরিয়ান এসবের আড়ালে গেলেও, সুহানা কিন্তু পাপারাৎজিদের কাছে প্রিয়। এই যেমন, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন সুহানা খান। সুহানার পরনে ছিল রূপালি রঙের শাড়ি।

শাহরুখ কন্যাকে পার্টিতে ঢুকতে দেখেই ক্যামেরার ঝলকানি শুরু। কিন্তু একি! শাড়ি পরে এত আড়ষ্ট কেন সুহানা? ঠিক করে যেন হাঁটতেই পারছেন না! হ্যাঁ, সুহানার এই পার্টি এন্ট্রির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে নেটিজেনরা শুরু করে দিলেন ট্রোল।

অনেকেই এই ভিডিও দেখে লিখলেন, সুহানা খানকে একেবারে আন্টি লাগছে। কেউ কেউ তো রোবট বলেও কটাক্ষ করলেন শাহরুখ কন্যাকে। তবে সুহানার অনুরাগীরা কিন্তু পাশে দাঁড়ালেন তার। কেউ কেউ লিখলেন, প্রথমবার ট্রাই করেছে, ওকে একটু সমর্থন তো করুন।

‘কফি উইথ করণে’ এসে সুহানার প্রেম নিয়ে খুল্লমখুল্লা মন্তব্য করেছিলেন গৌরী খান। গৌরী বললেন, আমি সুহানাকে স্পষ্টই বলি। প্রেম কর, ডেট কর। কিন্তু একসঙ্গে দুজন পুরুষের সঙ্গে প্রেম কর না। না হলেই গণ্ডগোল।

শুধু মেয়ের প্রেম নয়, শাহরুখের সঙ্গে নিজের প্রেম নিয়েও অকপট গৌরী। স্পষ্টই করণকে জানালেন, শাহরুখ আর তার প্রেম একেবারে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র ছবির মতো। সিনেমার মতোই চ্যালেঞ্জিং ছিল তাদের প্রেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *