মরহুম আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল  এর স্বরণে আলোর দিশারী সংগঠনের উদ্যোগে ৪০ দিন ব্যাপী এক মহতী দ্বীনি প্রতিযোগিতার আয়োজন করা হয়

মরহুম আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল  এর স্বরণে আলোর দিশারী সংগঠনের উদ্যোগে ৪০ দিন ব্যাপী এক মহতী দ্বীনি প্রতিযোগিতার আয়োজন করা হয়

দেশজুড়ে

এপ্রিল ২৬, ২০২৪ ৮:৫৩ অপরাহ্ণ

জাহিদুল,বেলকুচি,সিরাজগঞ্জ

শুক্রবার ২৬ এপ্রিল, বিকালে ৩:১০ ঘটিকায় সিরাজগঞ্জ জেলায় বেলকুচিতে চন্দনগাঁতী মৌলভীপাড়া গ্রামে।  ৬৬ সিরাজগঞ্জ-৫ (বেলকুচি, চৌহালী ও এনায়েতপুর)আসনের সাবেক মাননীয় জাতীয় সংসদ সদস্য মরহুম আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল  এর স্বরণে আলোর দিশারী সংগঠনের উদ্যোগে ৪০ দিন ব্যাপী এক মহতী দ্বীনি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে ৫ টি ক্যাটাগরীতে প্রায় ৩০০ জনকে পুরস্কৃত করা হয়।
১ম ক্যাটাগরী :  ২২ জন কে পুরস্কৃত করা হয় যারা ৪০ দিন তাকবিরুল্লার সাথে নামাজ পরেছে।
২য় ক্যাটাগরী : যারা তাকবিরুল্লাহ মিস করেছে।
৩য় ক্যাটাগরী : যারা নামাজ ২-৩ রাকাত মিস করেছে।
৪র্থ ক্যাটাগরী : প্রত্যেক মহল্লার ৫ জন মুরুব্বি গন।
৫ম ক্যাটাগরী : ১১ টি মসজিদের ইমাম ও মোয়াজ্জেম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ ছানোয়ার হোসেন সরকার (সভাপতি, চন্দনগাঁতী মৌলভীপাড়া জামে মসজিদ)।

প্রধান অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব ইঞ্জিঃ আমিনুল ইসলাম সরকার (চেয়ারম্যান পদপ্রার্থী, বেলকুচি উপজেলা পরিষদ)

এ সময় প্রধান অতিথি বক্তব্যে দোয়াত কলম মার্কার  উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম বলেন। আমি আমার নিজের জন্য ভোট চাই না আমি ভোট চাই উপজেলাকে মডেল হিসেবে রূপান্তরিত করার জন্য। আপনার ছেলে মেয়ে যেন খারাপ পথে না যায় নেশার সাথে যুক্ত না হয়। ইভটিজিং এর শিকার না হয় এগুলো থেকে উপজেলাকে রক্ষা করতে চাইলে যোগ্য প্রার্থী বেছে নিতে ভুল করবেন না। আপনাদের সম্মানিত প্রতীক দোয়াত কলম মার্কায় মূল্যবান ভোট দিয়ে বেলকুচির জনসেবা করার সুযোগ দিন।

অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক: জনাব জি.এস সেলিম সরকার (সাবেক সাধারণ সম্পাদক)বেলকুচি উপজেলা ছাত্রলীগ।সম্মানিত অতিথিঃ জনাব মোঃ ইউসুফ আলী শেখ, ভাইস চেয়ারম্যান, বেলকুচি উপজেলা পরিষদ।বিশেষ অতিথিঃ জনাব হাজী মোঃ হাফিজুর রহমান কাউন্সিলর( ৩নং ওয়ার্ড) বেলকুচি পৌরসভা। জনাব মোঃ লাল মিয়া মেম্বার, ৭নং ওয়ার্ড, সদিয়া চাঁদপুর ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন মাওঃ মোঃ সোলায়মান হোসেন ইমাম ও খতিব, চন্দনগাঁতী মৌলভীপাড়া জামে মসজিদ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ আবু শাহিন মোল্লা (সেক্রেটারী) চন্দনগাঁতী মৌলভীপাড়া জামে মসজিদ ও সচিব, ৩নং ভাঙ্গাবাড়ী ইউ,পি। এ সময়ের উপস্থিত ছিলেন চন্দনগাঁতী গ্রামবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *