পাসুরি খ্যাত শেই গিলের সঙ্গে আতিফ আসলাম

বিনোদন

মে ১৯, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ

সুপারস্টার আতিফ আসলাম এবং কোক স্টুডিওর ভাইরাল গার্ল শাই গিল তার ফেসবুক প্রোফাইলে সদ্য প্রকাশ পাওয়া নতুন গান ‘মঞ্জিল’ পোস্ট করেছেন। কোভিড ভ্যাকসিনেশনের বিষয়টা প্রচার করার উদ্দেশে তার এ নতুন গান। ১২ মে শুধু গানটার একটা সংক্ষিপ্ত টিজার দেখেই ভক্তরা বেশ উচ্ছ্বসিত হয়ে যায়।

গানটির টিজার প্রথমে ১১ মে মার্কিন দূতাবাস পাকিস্তানের একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করে। এরপর মিউজিক ভিডিওটি ১৪ মে সন্ধ্যা ৬টায় পাসুরি খ্যাত শেই গিলের ফেসবুক পেজে দেখতে পায় ভক্ত-অনুরাগীরা। ইউএস দূতাবাস ইসলামাবাদ পাকিস্তানি কান-মনোনীত চলচ্চিত্র পরিচালক সারমাদ খুসাতের সঙ্গে মিলে কোভিড -১৯ টিকা এবং বুস্টার শট প্রচার করার জন্য নতুন এ গানটি তৈরি করেন।

আপলোড করা ভিডিওর ক্যাপশনে ছিল, ‘মঞ্জিল’ গানটিতে গীতিকার হিসেবে ছিলেন মোহাম্মদ হানিফ এবং প্রযোজক ও সুরকার হিসেবে শমসের রানা, ভারকা ফরায়েদ, নিমরা গিলানি এবং আলী হামদানি। কণ্ঠ দিয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়ক আতিফ আসলাম এবং কোক স্টুডিও সেনসেশন শায়ে গিল।

মিউজিক ভিডিওটিতে অভিনেতা এবং কর্মী সারওয়াত গিলানিও দেখা যায়, যিনি নায়ক চরিত্রে অভিনয় করেছেন। আসলামকে ‘পসুরি’ গায়িকার সঙ্গে কাজ করতে দেখে ভক্তরা বিস্মিত এবং উত্তেজিত উভয়ই। কেননো পাসুরি গানের মুগ্ধতায় পৃথিবীজুড়ে এখনও তার সাফল্যের শীর্ষে রয়েছেন শেই গিল। এক কোক স্টুডিও প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে সারা দেশে -দেশের বাইরে বিভিন্ন মাধ্যমে প্রিয় মুখে পরিণত হয় শেই গিল ৷ ভক্তরা পরবর্তীতে কেবল তার সম্পর্কে আরও জানতে চেয়েছিলেন। তারা গান নিয়ে তাদের আনন্দ প্রকাশ করতে টুইটারেও টুইট করেছেন। জনপ্রিয় সংগীত শিল্পী আতিফ আসলাম এর সঙ্গে শেই গিলের কোলাবরেশন দেখে যেন কমেন্ট বক্সেই আনন্দের জোয়ারে ভেসে বেড়াচ্ছেন তাদের ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *