পাতানো বোনকে সঙ্গে নিয়ে পরীমণির গায়ে হাত তুলেছেন শরিফুল

পাতানো বোনকে সঙ্গে নিয়ে পরীমণির গায়ে হাত তুলেছেন শরিফুল

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২০, ২০২৩ ১২:২০ অপরাহ্ণ

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। তাদের দাম্পত্য কলহ এখন আলোচনার টেবিলে। তাদের দাম্পত্য জীবনের জল কোন দিকে গড়াচ্ছে তা অনুমান করা কঠিন।

তাদের মধ্যকার সম্পর্কে এই আলো তো এই আধার। এর আগেও বেশ কয়েকবার স্বামী রাজের বিরুদ্ধে মারধর করা নিয়ে কয়েক দফায় অভিযোগ তুলেন পরীমণি।

মঙ্গলবার(১৯ সেপ্টেম্বর) মধ্যরাতে ফের গুরুতর অভিযোগ তুলেছেন ঢালিউডের এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীমনি লিখেছেন, ‘ধরেন এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিস পত্র নিয়ে গিয়ে তার সাথে মাসের পর মাস পার করে দিতাম- কি বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে তার জবাব মিডিয়া দিতে পারবেন তো?

রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কি চলে মহানগর প্রোজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্থানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না।’

যদিও স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সড়িয়ে নিয়েছেন পরীমনি। ঘটনার বিস্তারিত জানতে এই নায়িকাকে মুঠোফোনে খুদে বার্তা পাঠানো হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

ইতোপূর্বে, রাজ-পরী দম্পতির বেশ কয়েক দফায় অভিমান ভুলে এক হলেও বেশকিছু দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না।

চলতি বছর মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে শরিফুল রাজের বেশ কিছু আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। এরপর থেকে পরীমণির সঙ্গে দাম্পত্যকলহ শুরু হয়। এরপর থেকে তারা আলাদা থাকছেন।

প্রসঙ্গত, ২০২১ সালে ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে পরিচয় তারপর প্রণয় এবং পরিণতি। পরবর্তীতে তারা গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *