নববধূর দেওয়া কেক কেটে আর্জেন্টিনার বিজয় উদযাপন করলেন ‘কাবিলা’

নববধূর দেওয়া কেক কেটে আর্জেন্টিনার বিজয় উদযাপন করলেন ‘কাবিলা’

বিনোদন

ডিসেম্বর ২০, ২০২২ ১০:০৪ পূর্বাহ্ণ

গতকাল রাতে কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বসেছিল ফিফা বিশ্বকাপের ফাইনাল আসর। এ ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা-ফ্রান্স। শ্বাসরুদ্ধকর ম্যাচটি মানুষ উপভোগ করেছেন। ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশও ম্যাচটি জমিয়ে উপভোগ করেছেন।

‘কাবিলা’ চরিত্র রূপায়ন জিয়াউল হক পলাশ ব্রাজিলের ঘোর সমর্থক। ছোটবেলা থেকেই পেলে-রোনালদো-রবার্তো কার্লোসদের দলের জন্য গলা ফাটান তিনি। তবে দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর দলটি শুভেচ্ছা জানিয়েছেন তিনি। আর্জেন্টিনা দলের বিজয় উল্লাসের একটি ছবি ফেসবুকে পোস্ট করে এই অভিনেতা লিখেন- ‘অভিনন্দন আর্জেন্টিনা।’

এখানেই শেষ নয়, আর্জেন্টিনার বিজয় উদযাপনও করেছেন পলাশ। বুম ফিল্মসের অফিসে কেক কেটে এই বিজয় উদযাপন করেন। আর এই কেকটি উপহার দেন পলাশের নববধূ নাফিসা। যার কিছু ছবি প্রকাশ্যে এসেছে। এসব তথ্য নিশ্চিত করেছেন বুম ফিল্মসের প্রযোজক তৌহিদ হোসেন।

সম্প্রতি বিয়ে করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেতা পলাশ। তার স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। দূরসম্পর্কের আত্মীয় নাফিসা রুম্মান মেহনাজকে বাবা-মায়ের পছন্দে বিয়ে করেছেন পলাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *