পরিণীতির বিয়েতে পাসওয়ার্ড দিয়ে প্রবেশ, মোবাইল ক্যামেরায় স্কচটেপ!

পরিণীতির বিয়েতে পাসওয়ার্ড দিয়ে প্রবেশ, মোবাইল ক্যামেরায় স্কচটেপ!

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১০:০৮ পূর্বাহ্ণ

আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব আর বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। আলোয় আলোয় ঝলমল করছে উদয়পুরের লীলা প্যালেস।  কালই তাদের বিয়ে।

রাঘব ও পরিণীতির এই রাজকীয় বিয়েতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান ছাড়া দেশের বলিষ্ঠ রাজনীতিবিদরা যাবেন বলে জানা গেছে। আরও খবর পাওয়া গেছে, দিল্লি ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ২৩ সেপ্টেম্বর বিকেলে উদয়পুরে পৌঁছাবেন।

হবু দম্পতি ইতোমধ্যে উদয়পুরে পৌঁছে গেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিওতে দেখা যায়, পরিণীতিকে ঢাকঢোল পিটিয়ে ও ফুল দিয়ে লীলা প্যালেসে স্বাগত জানানো হচ্ছে। রাঘব ও পরিণীতির সঙ্গে তাদের দুই পরিবারের আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উদয়পুরে পৌঁছে গেছেন। এই রাজকীয় বিয়ের নিমন্ত্রিত তালিকা থেকে অন্য সবকিছু গোপন রাখা হয়েছে। তবে এরই মধ্যে থেকে কিছু তথ্য ফাঁস হয়ে গেছে।

জানা গেছে, তাজ লেক প্যালেস থেকে নৌকা করে রাঘব বরযাত্রীসহ লীলা প্যালেসে আসবেন। তাই এ পথে ঝিলজুড়ে নিরাপত্তারক্ষীরা থাকবেন। নিরাপত্তারক্ষীদের জন্য আলাদা পাঁচটা নৌকার ব্যবস্থা রাখা হয়েছে। ঝিলে ঘুরে তারা পাহারা দেবেন।

বিয়ের কোনো ভিডিও ও ছবি যাতে প্রকাশ্যে না আসে, তার জন্য হোটেলের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। জানা গেছে, যারা হোটেলে প্রবেশ করবেন, তাদের প্রত্যেকের মোবাইল ক্যামেরায় নীল রঙের ‘টেপ’ লাগিয়ে দেওয়া হবে।

এই বিশেষ নীলরঙা টেপের বিশেষত্ব হলো, কেউ টেপটি খুলে ফেলার চেষ্টা করলে একটি তীরচিহ্ন দেখা যাবে। এর ফলে হোটেলের নিরাপত্তাকর্মীরা সঙ্গে সঙ্গে জানতে পারবেন, কেউ টেপটি তুলে ফেলেছেন। শুধু নিমন্ত্রিতদের নয়, হোটেলকর্মী, ডেকোরেটর, শেফসহ সবার মোবাইলে টেপ লাগানো হচ্ছে।

জানা গেছে, বিয়ের সবকিছু গোপন রাখার জন্য হোটেল কর্তৃপক্ষ এবং বর–কনের পরিবারের মধ্যে চুক্তি হয়েছে। হোটেলকর্মীরা ছাড়া অন্য কেউ হোটেলে প্রবেশ করলে তার সম্পূর্ণ স্ক্যানিং হবে। তবে হোটেল কর্মচারীদের জন্য এক বিশেষ কার্ডের ব্যবস্থা করা হয়েছে। তারা এই বিশেষ কার্ড ব্যতীত হোটেলে প্রবেশ করতে পারবেন না। কার্ডের সঙ্গে তাদের প্রত্যেককে বিশেষ নম্বর দেওয়া হয়েছে।

পরিণীতিকে কনের বেশে সাজাতে বিশেষ প্রসাধনশিল্পী ও মেহেদিশিল্পীরা দিল্লি থেকে আসছেন। ১২ জনের বেশি ভিডিওগ্রাহক আর চিত্রগ্রাহককে এই শাহি বিয়ের বিশেষ মুহূর্তগুলো ফ্রেমবন্দি করার জন্য নিযুক্ত করা হয়েছে।

পরিণীতির বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, চিত্রনির্মাতা করণ জোহর, টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাকে প্রত্যেকের শনিবার উদয়পুরে পৌঁছানোর কথা।

জানা গেছে, উদয়পুর শহরের নিরাপত্তার কারণে পুলিশ ১৫টি স্থানে ‘নাকাবন্দী’-র ব্যবস্থা করেছে। শহরজুড়ে কঠোর নিরাপত্তাব্যবস্থা রাখা হয়েছে। আর তাই এই কদিন শহরে অতিরিক্ত পুলিশ কর্মী এবং ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের মোতায়েন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *