নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

দেশজুড়ে

মার্চ ১৮, ২০২৪ ১০:৩৯ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় আগ্নেয়াস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (১৭ মার্চ) দিনগত রাতে চৌমুহীন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার (১৮ মার্চ) তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গ্রেফতাররা হলেন, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামের মিলনের ছেলে ওমর ফারুক জীবন (৩০), একই উপজেলার মধুপুর গ্রামের শহিদ উল্যার ছেলে তাজুল ইসলাম কালু প্রকাশ সজীব ওরফে শরীফ (২৩), সদর উপজেলার মাইজদী এলাকার মৃত চাঁদ মিয়ার ছেলে রাসেল (২৬)।
এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, একটি চাইনিজ কুড়াল, একটি ধারালো ছোরা, একটি প্লাইয়ার্স, একটি ঘর ভাঙ্গার যন্ত্র উদ্ধার করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার আসাদুজ্জামান (বিপিএম,পিপিএম) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।
তিনি বলেন, রোববার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) সুদীপ্ত নাথ দীপ্ত অভিযান চালিয়ে অস্ত্রসহ তিনজনকে আটক করেন। এসময় আরও ৪-৫জন পালিয়ে যান।

তিনি আরও বললেন , আসামিদের মধ্যে আশপাশের থানায় রাসেলের বিরুদ্ধে ১১টি, ওমর ফারুক জীবনের বিরুদ্ধে পাঁচটি ও তাজুল ইসলাম কালুর বিরুদ্ধে তিনটি ডাকাতি-চুরিসহ অস্ত্র মামলা রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, দুই মামলায় আটকদেরকে গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে। বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অভ্যস্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *