নোয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে কুপিয়ে হত্যা

দেশজুড়ে

জানুয়ারি ১৪, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী-২ (সেনবাগ ও সোনাইমুড়ী আংশিক) আসনে পরাজিত স্বতন্ত্র প্রার্থীর এক এজেন্টকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার  (১৩ ই জানুয়ারি) রাত ১০টার দিকে সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের পূর্ব মির্জানগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম শাহেদুজ্জামান ওরফে পলাশ (৩৫)। তিনি পূর্ব মির্জানগর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, গতকাল রাত ১০টার দিকে পূর্ব মির্জানগর গ্রামের নিজ বাড়ির পাশের খালি জায়গায় রক্তাক্ত অবস্থায় শাহেদুজ্জামানের মরদেহ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।

তাঁর কপাল ও মুখে ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। স্থানীয় লোকজন সোনাইমুড়ী থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে সৌদি আরব থেকে দেশে আসেন। এরই মধ্যে পুনরায় ইতালি যাওয়ার জন্য টাকাও জমা দিয়েছেন। শাহেদুজ্জামান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের পক্ষে সক্রিয়ভাবে কাজ করেছেন। শাহেদুজ্জামান পূর্ব মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে কাঁচি প্রতীকের পোলিং এজেন্ট ছিলেন। সোনাইমুড়ী থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, তবে কে বা কারা শাহেদুজ্জামানকে খুন করেছেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি কে বা কারা এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত, এ বিষয়ে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *