নোয়াখালীতে সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সম্পাদক কে সংবর্ধনা

দেশজুড়ে

এপ্রিল ২৬, ২০২৩ ১:৫৮ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি

নোয়াখালীর চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের কৃতি সন্তান এডভোকেট আবদুন নুর দুলাল বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের ২য় বারের মতো সম্পাদক নির্বাচিত হওয়ায় বদলকোট ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বদলকোট উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ২৫ এপ্রিল দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগ নেতা মফিজ উল্লাহ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলেয়মান শেখ প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন, বিআরডিবির চেয়ারম্যান, চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,  সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, এডভোকেট আবদুন নুর দুলাল আমাদের এই অঞ্চলের গৌরব এবং সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনে আমাদের দলের হারানো ঐতিহ্য ওনার হাত দিয়ে ফিরে এসেছে এই জন্য ওনাকে ধন্যবাদ।
তিনি অত্যন্ত দক্ষ,যোগ্য ও মেধাবী আইনজীবী চাটখিলবাসী ওনার মাধ্যমে উপকৃত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন, এবং মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে ২০৪১ সালের মধ্যমে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে।

সংবর্ধিত অতিথি আবদুন নূর দুলাল অনুষ্ঠানের আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে চাটখিলবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যেকোনো প্রয়োজনে চাটখিলের জনগণের পক্ষে থাকবেন বলে মত প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে তিনি বক্তব্য শেষ করেন।

সভাপতির বক্তব্যে উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন, যে এলাকায় গুনিজনের মর্যাদা নাই সেখানে গুনিজন জন্মায়না, এডভোকেট আবদুন নুর দুলাল এর নেতৃত্বে বাংলাদেশে আধুনিক বিচার ব্যবস্থা প্রবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং শেখ হাসিনার নেতৃত্বে স্মাট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *