চেহারা বদলাতে এক ডজন অস্ত্রোপচার, প্রাণ হারালেন তরুণ অভিনেতা

বিনোদন

এপ্রিল ২৬, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ

তারকাখ্যাতি ছিল তারও। মনে ভরেনি, পছন্দের গায়ক বিটিএস তারকা জিমিনের মতো অবিকল দেখতে চেয়েছিলেন নিজেকে। সেজন্য ১২ বার সার্জারি করিয়েছিলেন। আর তাতেই প্রাণ হারালেন ২২ বছর বয়সী কানাডিয়ান অভিনেতা সেন্ট ভন কলুচি।

জানা গেছে, ২০১৯ সালে কানাডা থেকে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন সেন্ট ভন। সেখানকার সংগীত জগতে খ্যাতি পেতে চেয়েছিলেন তিনি। ভনের আদর্শ ছিল বিটিএস ব্যান্ডের তারকা পার্ক জিমিন। তার মতোই চেহারা পেতে চেয়েছিলেন তরুণ অভিনেতা। আর এর জন্য একের পর এক অস্ত্রোপচার করাতে থাকেন।

১২ বার সার্জারির পেছনে বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৪ কোটি টাকা খরচ করে ফেলেছিলেন সেন্ট ভন! নিজের মুখ, চোখ, ভ্রু, ঠোঁট, নাক পাল্টে ফেলেছিলেন। গত নভেম্বরে চোয়ালে অস্ত্রোপচার করিয়েছিলেন ২২ বছরের অভিনেতা। কিন্তু তা ঠিকভাবে হয়নি। এর জন্য আবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

গত ২২ এপ্রিল দক্ষিণ কোরিয়ার হাসপাতালে সেন্ট ভনের অস্ত্রোপচার হয়। এতেই ইনফেকশন হয়ে যায়। অস্ত্রোপচারের কয়েক ঘণ্টা পরই ২২ বছরের অভিনেতার মৃত্যু হয়।

গত বছরের জুন মাসে কোরিয়ান ড্রামা ‘প্রিটি লাইজ’-এ অভিনয় করেছিলেন ভন। এরিক হিসেবে তার কাজ প্রশংসিত হয়েছিল। কিন্তু ভনের চাহিদা ছিল অন্য। আর তার জেরেই মাত্র ২২ বছর বয়সে প্রাণ হারালেন তরুণ অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *