নেটিজেনদের নিন্দার শিকার হলেন শ্রীলেখা

বিনোদন

অক্টোবর ২৭, ২০২৩ ১২:০৫ অপরাহ্ণ

নেটিজেনদের নিন্দার শিকার হলেন শ্রীলেখা

টালিউডের নায়িকা শ্রীলেখা মিত্র সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অ্যালকোহল পার্টির একটি ভিডিও শেয়ার করেন। আর সে ভিডিও দেখেই নেটপাড়ায় নায়িকাকে নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় তোলে নেটিজেনরা।

ইনস্টাগ্রামে শ্রীলেখার ওই পোস্ট করা অ্যালকোহল পার্টির ভিডিওতে দেখা যাচ্ছে, কালো স্লিভলেস ব্লাউজের সঙ্গে অ্যাশ রঙের শাড়ি পরে আছেন নায়িকা। বাড়ির ছাদ সেজে উঠেছে বাহারি আলো আর বিভিন্ন রঙিন অ্যালকোহলের পানীয়তে।

সেখান থেকে এক গ্লাস অ্যালকোহল পানীয় হাতে নিয়ে পার্টিতে অতিথিদের স্বাগত জানাচ্ছেন শ্রীলেখা। অতিথিরাও অ্যালকোহলের গ্লাস হাতে নিয়ে নাচে গানে মেতে উঠেছেন।

শ্রীলেখার পোস্ট থেকে জানা যায়, দুর্গাপূজা উপলক্ষে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন শ্রীলেখা। সে পার্টির ভিডিও পোস্ট করতেই নেটেজেনদের কটাক্ষের শিকার হন অভিনেত্রী। অনেকেই করেন নেতিবাচক মন্তব্য।

এক নেটিজেন লিখেছেন, দুর্গাপূজায় মদের প্রচার খুবই জঘন্য। আরেক নেটিজেন লেখেন, আপনারা মদ-গাঁজার প্রচার করেন। কারণ আপনারা নিজেদের জীবনে সবচেয়ে অসুখী।

প্রায়ই অ্যালকোহল পার্টিতে দেখা যায় এ টালিউড নায়িকাকে। এমন পার্টিতে অংশগ্রহণ করলে কখনও লুকিয়ে রাখেন না শ্রীলেখা। বরং তা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করেন। নায়িকার এমন আচরণে অনেক নেটিজেনই মন্তব্যের ঘরে বিরক্ত প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার নায়িকা শ্রীলেখা প্রায়ই পূজা, উৎসব কিংবা ব্যক্তিগত বিশেষ দিনগুলোতে বাড়িতে পার্টির আয়োজন করে থাকেন। আর তার পার্টির আয়োজন মানেই সেখানে থাকবে নাচ, গান আর রঙিন পানীয়ের ব্যবস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *