টাইগারদের ব্যর্থতায় মাঠে নামতে চান জায়েদ খান!

বিনোদন

অক্টোবর ২৭, ২০২৩ ১১:৫৬ পূর্বাহ্ণ

টাইগারদের ব্যর্থতায় মাঠে নামতে চান জায়েদ খান!

ঢালিউডের জনপ্রিয় নায়ক জায়েদ খান। বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপের পারফরম্যান্স দেখে অনেকটাই মন খারাপ হয়েছে তার।প্রতিনিয়ত টাইগারদের ব্যর্থতায় কারণে অভিমান থেকেই ব্যাট হাতে মাঠে নামেন জায়েদ খান।

গতকাল বৃহস্পতিবার (২৬ অক্টোবর)  মাল্টিমিডিয়া জার্নালিস্ট ২০২৩ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের প্রধান অতিথি হয়ে বঙ্গবন্ধু আউটার মাঠে যান জায়েদ খান। আর সেখানেই খেলা শেষে পুরস্কার বিতরণীর আগে খেলতে নামেন জায়েদ খান।

নায়কের সঙ্গে মাঠে নামেন ডিবি হারুনসহ অনেকেই। মাঠে দেখা যায়, ব্যাট হাতে এক বলে শট খেলেন নায়ক। ওই মুহূর্তের অনেক অংশই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে আপলোড করেছেন জায়েদ।

ফেসবুক পেজে ক্রিকেট নিয়ে আজই প্রথম নয়, নিয়মিতই ক্রিকেট নিয়ে আবেগী পোস্ট দেন তিনি। জায়েদের ওইসব পোস্টে প্রায়ই ফুটে ওঠে দেশের খেলোয়াড়দের আন্তর্জাতিক অঙ্গনে না খেলতে পারার বেদনা।

ফেসবুকে দেয়া ওই সব স্ট্যাটাস সম্পর্কে জায়েদ খান বলেন, বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপের মঞ্চে গিয়ে যেভাবে খেলছে তাতে করে আমার মন পুড়েছে। তাই অভিমান থেকেই স্ট্যাটাস দেই। বাংলাদেশের পরবর্তী যে ম্যাচগুলো আছে সেগুলো যেন ভালো খেলে সেই প্রত্যাশা করি।

এসময় জায়েদ আরও বলেন, খেলার কারণে আমি মদ, সিগারেট খাই না। কারণ খেলাধুলা করতে গিয়ে বাজে নেশার সময় নেই। তাই এসব জিনিস থেকে আমি অনেক দূরে। সামনে এ ধরনের খেলাধুলার সাথে আমি আছি, আর সবসময় থাকব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *