নেইমার বললেন ‘আস্থা রাখুন’

নেইমার বললেন ‘আস্থা রাখুন’

খেলা

নভেম্বর ২৬, ২০২২ ৮:৫৬ পূর্বাহ্ণ

বিশ্বকাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে গোড়ালিতে চোট পাওয়ার কারণে সোমবার সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না ব্রাজিলিয়ান তারকা নেইমারের। শঙ্কা রয়েছে ২ ডিসেম্বর ক্যামেরুনের বিপক্ষে খেলা নিয়েও। এমন পরিস্থিতিতে ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে সমর্থকদের ইতিবাচক বার্তা দিয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে ব্রাজিল সুপারস্টার নেইমার পর্তুগিজ ভাষায় লেখেন- ‘আস্থা রাখুন’। এই বিশ্বাস রাখুন যে- সবকিছু ঠিক হয়ে যাবে, এমনকি সেটি বিরুদ্ধস্রোতেও। এটা নিশ্চিত যে সেরাটার দেখা পাওয়া এখনো বাকি। সময় হলেই দেখা পাওয়া যাবে। বিশ্বাস বা আস্থা মানুষ দেখতে পায় না, কিন্তু অনুভব করতে পারে।

বৃহস্পতিবার রাতে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়ের পর সতীর্থদের শুভেচ্ছা জানিয়ে টুইটারে নেইমার লেখেন- ম্যাচটা কঠিন ছিল। তবে জেতাটা গুরুত্বপূর্ণ ছিল। দলকে অভিনন্দন। প্রথম ধাপ পাড়ি দিলাম, এখনো ছয়টি ম্যাচ বাকি।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৬৭তম মিনিটে সার্বিয়ান ফুলব্যাক মিলেনকোভিচের কড়া ট্যাকলে নেইমারের ডান পায়ের অ্যাঙ্কেল মচকে যায়। এর প্রায় ১৩ মিনিট পর ব্রাজিল ফরোয়ার্ডকে মাঠ থেকে তুলে নেন তিতে। বেঞ্চে বসে ব্যথায় কাঁদছিলেন নেইমার। ব্রাজিল সমর্থকদের দুশ্চিন্তাটা তখনই শুরু হয়।

ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেছেন, ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন নেইমার। আগামী ম্যাচে খেলতে পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *