নির্বাচনি এলাকায় ভালোবাসায় সিক্ত হলেন মাশরাফি

নির্বাচনি এলাকায় ভালোবাসায় সিক্ত হলেন মাশরাফি

দেশজুড়ে স্লাইড

ডিসেম্বর ২৫, ২০২৩ ৯:০৬ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী নন্দিত ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রথম নির্বাচনি এলাকায় এসেছেন। এ সময় দলমত নির্বিশেষে এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হন তিনি।

রোববার বিকালে প্রবেশদ্বার লোহাগড়ার কালনা সেতু এলাকা থেকে শুরু করে মোড়ে মোড়ে পথসভা শেষ করে সন্ধ্যার পর জেলা শহরে পৌঁছান।

রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ এবং শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বিকালে নিজ এলাকায় এসে নির্বাচনি প্রচারণা শুরু করেন। দ্বিতীয়বারের মতো নৌকা প্রতীকের প্রার্থী হওয়ার পর এই প্রথম তিনি তার নির্বাচনি এলাকার বিভিন্ন জায়গায় পথসভায় অংশগ্রহণ করেন।

টুঙ্গিপাড়া থেকে সড়কপথে গাড়ির বহর নিয়ে লোহাগড়ার মধুমতির কালনা সেতুতে বিকালে পৌঁছলে লোহাগড়ার বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার নেতাকর্মী মাশরাফিকে অভ্যর্থনা জানান এবং ফুল দিয়ে বরণ করে নেন। মাশরাফি লোহাগড়ার কালনা ঘাট এলাকা, আলা মুন্সির মোড়, কুন্দশী চৌরাস্তা, লক্ষীপাশা উপজেলা গেট, তেল পাম্প এলাকা, এড়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, একাদশ নির্বাচনে প্রধানমন্ত্রী প্রথমবার যখন আমাকে নৌকা দিয়েছিলেন আমি তখন আমার নির্বাচনি এলাকাতে মধুমতি নদীর কালনা ঘাট ফেরি পার হয়ে এসেছিলাম। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয়বার নৌকা প্রতীকের প্রার্থী হয়ে স্বপ্নের পদ্মা সেতু ও মধুমতি নদীর ওপর নির্মিত দৃষ্টিনন্দন কালনা সেতু পার হয়ে আমার নির্বাচনি এলাকায় আসতে পেরেছি। এজন্য আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আসুন আমরা তার হাতকে শক্তিশালী করতে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বিগত দিনে আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ পেয়েছি। আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করলে এলাকার উন্নয়নের জন্য আরও কাজ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *