নিখোঁজ ব্লগার আবু কায়সারের সন্ধান চেয়ে তার স্ত্রীর সংবাদ সম্মেলন

নিখোঁজ ব্লগার আবু কায়সারের খোঁজ মিলেনি তিন মাসেও

জাতীয় স্লাইড

মে ১১, ২০২৩ ৪:৩০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক: গত ১১ ফেব্রুয়ারি রাত আনুমানিক ১১টার দিকে নিখোঁজ হন বাংলাদেশের আলোচিত রাজনৈতিক ভিডিও ব্লগার মো: আবু কায়সার ওরফে শান্তনু কায়সার।

এ ঘটনার তিন মাস পার হলেও এখনো তার সন্ধান পাওয়া না যাওয়ায়, অনিশ্চয়তায় দিন কাটছে আবু কায়সারের পরিবারের। আবু কায়সারের সন্তানরা শুধু তার বাবাকে ফেরত চায়। স্ত্রী তার স্বামীকে ফেরত চায়। বাবা-মা তার সন্তানকে ফেরত চায়। ভাইয়েরা তার ভাইকে ফেরত চায়।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আতাউর রহমান বলেন, আমরা সর্বচ্চ চেষ্টা করেছি আবু কায়সারকে খুঁজে বের করার। এখনো আমরা সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। তাকে পাওয়া গেলে অবশ্যই এ বিষয়ে আমরা সকলকে জানিয়ে দেবো। পরিবারের যন্ত্রণা আমরা বুঝি। তাকে খুঁজে পাওয়ার সকল চেষ্টা আমরা অব্যহত রেখেছি।

আবু কায়সারের স্ত্রী সীমা আক্তার বলেন, শুধু মাত্র সত্যি কথা বলার জন্য আজ আমার স্বামীর ওপর এতো অত্যাচার হয়েছে। আমি এর ন্যায্য বিচার চাই। একটি দেশে কথা বলার কারণে যদি তাকে গুম করা হয়, তবে ধরে নিতে হবে, আমরা কোনো শোভ্য দেশে বসবাস করছি না।

এ বিষয়ে আবু কায়সারের বাবা মো: আবু সুফিয়ান বলেন, সন্তানকে খুঁজে না পাওয়ার যন্ত্রণা একজন বাবার কাছে চরম বেদনা দায়ক। আমি আমার সন্তানকে ফেরত চাই। একটি দেশে আইনের শাসন চললে, তিন মাস ধরে কেউ নিখোঁজ থাকতে পারে না। সরকারের কাছে অনুরোধ আমার ছেলেকে ফিরিয়ে দিন।

সুশাসনের জন্য নাগরিক বা সুজনের সম্পাদক বদিউল আলম মজুমদার বলেন, দেশের মানুষ গুম হয়ে যাচ্ছে, অথচ সরকারের এ বিষয়ে কোনো বিকার নেই। মানুষ এভাবে হারিয়ে যাচ্ছে, সরকার এ বিষয়ে চুপ করে আছে। এটা তো নিয়ম হতে পারে না। দেশের একজন ব্লগার এভাবে হারিয়ে যাবে, তাতো সাধারণ ব্যাপার হতে পারে না। দেশের মানুষের জান-মালের নিরাপত্তা দেয়া, এটি সরকারের দায়িত্ব। এটি হয়তো সরকার ভুলে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *