নাসিরনগরে নৌকা ডুবিতে এক শিশুর সলিল সমাধি অন্যজনের অবস্থা আশংকাজনক

দেশজুড়ে

জুন ৭, ২০২৩ ১০:২৫ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ-

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে নৌকা ডুবিতে এক শিশুর সলিল সমাধি ও আরেক জনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ৭ জুন ২০২৩ রোজ বুধবার বেলা আনুমানিক সোয়া তিনঘটিকার সময় নাসিরনগর উপজেলা সদরে খাদ্যগুদাম থেকে প্রায় তিনশ ফুট দুরে লঙ্গন নদীতে।

সরেজমি ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে গোয়ালনগরের তাপস দাসের একটি যাত্রীবাহী নৌকায় সত্তর আশিজন নারী পুরুষ ও শিশু নিয়ে গোয়াল নগরের উদ্দেশ্যে রওয়ানা করা মাত্রই রামপুর গ্রামের অন্য একটি নৌকা এসে যাত্রী বোঝাই নৌকাকে ধাক্কা মারার সাথে সাথেই নৌকাটি ঘটনাস্থলেই ডুবে যায়।এ সময় নৌকার ভেতরে থাকা যাত্রীরা লাফিয়ে নৌকা থেকে কোন ক্রমে জীবণ বাচায়।এ সময় নৌকার ভেতরে থাকা গোয়াল নগর গ্রামে রুহুল আমিনের দুই ছেলে জুমেল ২ ও এমদাদুল হক ৩ পানিতে ডুবে যায়।দর্শনার্থীরা তাৎক্ষনিক শিশু দুটিকে পানি থেকে তুলে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন শিশু দুটিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুমেলকে মৃত ঘোষণা করেন আর এমদাদুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।
পরে নাসিরনগর ফায়ার সার্ভিসের টিমলীডার মোঃ মোতাহার হোসেনের নেতৃত্বে লোকজন গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নৌকা ও নৌকার ভেতরে থাকা মালামাল উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে মুঠোফোনে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হাবিবুল্লাহ সরকারে সাথে কথা বলে জানতে চাইলে তিনি বলে এখনো কেউ মামলা নিয়ে আসেনি।কেউ মামলা করতে চাইলে আমরা মামলা নিতে প্রস্তুত আছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *