নালিতাবাড়ীর কলসপাড় ইউপি চেয়ারম্যানের বাসায় চুরি, আটক ৩

নালিতাবাড়ীর কলসপাড় ইউপি চেয়ারম্যানের বাসায় চুরি, আটক ৩

দেশজুড়ে

মে ৩১, ২০২৩ ১০:১৩ অপরাহ্ণ

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী (শেরপুর)

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১২ নং কলসপাড় ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মজিদের শহরের বাসা থেকে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে। এ ঘটনায় চোর চক্রের তিন সদস্যকে থানা পুলিশ আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে আটককৃতদের শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে মঙ্গলবার রাতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

একই সাথে তাদের স্বীকারোক্তিতে চুরি যাওয়া বেশকিছু মালামালও উদ্ধার করা হয়েছে। চুরির দায়ে গ্রেফতারকৃতরা হলো— পৌরশহরের আমবাগান মহল্লার আনার উদ্দিনের ছেলে সজিব ওরফে নিগ্রো, শম্ভু এর ছেলে রমজান আলী এবং রুস্তম মোল্লার ছেলে শাওন মোল্লা।

সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে শহরের আমবাগান মহল্লার বাসা থেকে সপরিবারে গ্রামের বাড়ি চলে যান চেয়ারম্যান আবদুল মজিদ। সোমবার বিকেল চারটার দিকে বাসায় ফিরে তিনি বাসার গেইট ভেতর থেকে লাগানো পান। পরে বিকল্প উপায়ে ভেতরে লোক পাঠিয়ে গেইট খুলে ঘরে ঢুকতে গিয়ে দরজার তালা ও ভেতরে আলমীরার তালা ভাঙা দেখেন। এসময় আলমীরায় রাখা প্রায় ৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৭৭ হাজার টাকা ও কিছু জিনিসপত্র চুরি হয়েছে বলে নিশ্চিত হন তিনি। খবর পেয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বাজারের সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে রাতেই চোর চক্রের তিন সদস্যকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করলে তাদের আটক দেখানো হয় এবং চুরি যাওয়া কিছু মালামালও উদ্ধার করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল বলেন, আটককৃত তিন চোরকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। একই সাথে অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *