নারীরা কিসে আটকায়, জানালেন জায়েদ খান

নারীরা কিসে আটকায়, জানালেন জায়েদ খান

বিনোদন স্পেশাল

আগস্ট ১৩, ২০২৩ ১১:৪৯ পূর্বাহ্ণ

‘নারী আসলে কিসে আটকায়?’—এমন একটি প্রশ্ন কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। সবার উৎকণ্ঠা এই একটি বিষয় নিয়েই যে, পৃথিবীর ধনী, ক্ষমতাধর, সুদর্শন কিংবা সুকণ্ঠি পুরুষেরা যখন তাদের সঙ্গীদের ভালোবাসায়, সংসারজীবনে আটকে রাখতে পারছেন না।

‘কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ক্ষমতা, বিশ্বের সেরা ধনী বিল গেটসের অর্থ, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরীদির ভালোবাসা, সংগীতশিল্পী জনপ্রিয় তাহসানের কণ্ঠ কিংবা বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের স্মার্টনেস— কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। এদের প্রত্যেক্যের সঙ্গে তাদের জীবন সঙ্গিনীদের বিচ্ছেদ ঘটেছে। তা হলে— ‘নারী কিসে আটকায়?

সাধারণ মানুষের পাশাপাশি বিষয়টি নিয়ে আলোচনা ও তর্কে যোগ দিয়েছেন বিনোদন জগতের তারকারাও। এবার ঢাকাই চলচ্চিত্রের নায়ক জায়েদ খান জানালেন এ বিষয়ে তার মতামত।

নারীরা কিসে আটকায়— এমন প্রশ্নের জবাবে এই নায়ক বলেন, এখন নতুন ট্রেন্ড শুরু হয়েছে, নারীরা জায়েদ খানে আটকায়।

জায়েদ খান জানান, নারীরা তাকে নিয়ে কখনো বাজে মন্তব্য করেন না। করে শুধু ছেলেরা। কারণ ছেলেরা তাকে নিয়ে ঈর্ষা করে।

তিনি বলেন, এবার আমেরিকায় গিয়ে আমার বন্ধুরা বলেছে— তুমি শুধু ছেলে ফ্রেন্ডের সঙ্গে কথা বলবা। মেয়ে ফ্রেন্ডদের সঙ্গে বলবা না।

তিনি আরও বলেন, একজন ছেলে আমার ছবিতে বাজে মন্তব্য করেছিল, কিন্তু এর পরেই তার স্ত্রী আমাকে মেসেজ দিয়ে বলেছে, আপনি আমার হাজবেন্ডের কথায় কিছু মনে করবেন না। উনি আপনাকে নিয়ে জেলাস করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *