নতুন খবর দিলেন তিশা

নতুন খবর দিলেন তিশা

বিনোদন

নভেম্বর ২৮, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ

দেশের জনপ্রিয় টিভি অভিনেত্রী তানজিন তিশা। বেশকিছু দিন ধরেই আছেন মিডিয়ার আলোচনায়। নতুন করে এবার আলোচনায় এলেন নতুন একটি খবরকে কেন্দ্র করে। বেশ কিছু দিন ধরেই ব্যক্তিগত নানা জটিলতায় কাজ থেকে একটু দূরেই ছিলেন অভিনেত্রী। তবে সেই জটিলতা কাটতেই স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিশা।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছেন তার নতুন একটি কাজের কথা। নাটকের নাম ‘ভালোবাসি তবুও’। এ নাটকের ট্রেলার এরই মধ্যে নেটদুনিয়ায় প্রকাশিত হয়েছে। ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে নির্মিত এ নাটকে তিশার সঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় টিভি অভিনেতা তৌসিফ মাহবুব।

রোববার (২৬ নভেম্বর) রাতে এ নাটকের একটি ছবি পোস্ট করে তিশা লিখেছেন, সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে খুব শিগগিরই মুক্তি পাবে নাটকটি। প্রবীর রায় চৌধুরীর লেখা নাটকটি নিয়ে বেশ আশাবাদী তিশা।

উল্লেখ্য, কাজে ফেরার আগে বিনোদন সাংবাদিকদের সঙ্গে ঝামেলায় পড়েন অভিনেত্রী। একটি খবরের সত্যতা যাচাইয়ে বিনোদন সাংবাদিক তিশাকে ফোনকল দিলে তিশা গণমাধ্যমকর্মীদের ‘উড়িয়ে’ দেয়ার হুমকি দেন।

এরপর গণমাধ্যমকর্মীরা তিশার বিরুদ্ধে সমাবেশ করলে শনিবার (২৫ নভেম্বর) অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিমকে সঙ্গে নিয়ে ডিবি কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে ক্ষমা চান জনপ্রিয় এ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *