সহকারীর মোবাইল থেকে পরীমনিকে মেসেজ পাঠালেন রাজ

সহকারীর মোবাইল থেকে পরীমনিকে মেসেজ পাঠালেন রাজ

বিনোদন

জুলাই ৩১, ২০২৩ ১১:০১ পূর্বাহ্ণ

কাগজ-কলমে ডিভোর্স না হলেও এখন আর একসঙ্গে থাকছেন না ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শরিফুল রাজ ও পরীমনি। পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁস হয়। তিন অভিনেত্রী হলেন— সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশা।

এ ঘটনার পর তারা এখন আলাদা থাকছেন। একমাত্র সন্তান রাজ্যকে নিয়ে আছেন অভিনেত্রী। রাজ বাংলাদেশের চলচ্চিত্র উৎসব উপলক্ষ্যে কলকাতায় অবস্থান করছেন। শনিবার কলকাতার নন্দনে শুরু হয় এ উৎসব।

কলকাতায় এসে ফোন হারিয়ে ফেলেন রাজ। আর ফোন হারানোর বিষয়টি জানানোর জন্য প্রথমে তিনি যোগাযোগ করেন পরীর সঙ্গে।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে- পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে নন্দনে। ‘বীরকন্যা প্রীতিলতা’, ‘লাল শাড়ি’, ‘গেরিলা’, ‘দামাল’, ‘পরাণ’সহ উৎসবে মোট ২৩টি ছবি দেখানো হবে। সেই উপলক্ষ্যে অপু বিশ্বাস, নুসরাত ফারিয়া থেকে শুরু করে ফেরদৌস, শরিফুল রাজ— অনেকেই গিয়েছেন কলকাতায়।

শনিবার রাতে সিনেমা দেখতে যান রাজ। এ সময় তিনি ফোন হারিয়ে বিপত্তিতে পড়েন। চারিদিকে হন্যে হয়ে খুঁজেও মেলেনি তার সন্ধান। পরে সহকারীর ফোন থেকে স্ত্রী পরীমনির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন এই অভিনেতা। পরে সত্যতা যাচাইয়ের জন্য আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় পরীর সঙ্গে।

পরীমনি জানান, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিল। তিনি বলেন, ‘সব সময় ওর আমায় মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’

কলকাতায় এসে বেশ কিছু সাক্ষাতকারে স্ত্রীকে মিস করার কথাও বলেছেন রাজ। এ প্রসঙ্গে পরীমনি বলেন, অনেক জায়গায় এই ‘ভালোবাসি’ কথাটি শুনেছি। তবে মুখে ভালোবাসি বললে তো আর হবে না! কাজেও করে দেখাতে হবে। আমি আর কিছু বলতেই চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *