নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন চালু, এক নম্বরেই মিলবে সকলকে

নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন চালু, এক নম্বরেই মিলবে সকলকে

দেশজুড়ে

নভেম্বর ২৭, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর)

এবার মাত্র একটি হেল্পলাইন নম্বরে ফোন করলেই পাওয়া যাবে শেরপুরের নকলা প্রেস ক্লাবের সকল নেতৃবৃন্দসহ অন্যান্য সাংবাদিকগণকে।

নকলা প্রেস ক্লাবের ইতিহাসে প্রথম ও একমাত্র হেল্পলাইন নম্বরটি হলোঃ ০৯৬৪৯-০০-২১৫০। এই নম্বরটি নকলার পোষ্ট কোর্ড (২১৫০) এর সাথে মিল রেখে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু। তারা জানান যে কোনও মোবাইল ফোন থেকে শুধুমাত্র ০৯৬৪৯০০২১৫০ নম্বরে ইন্টারঅ্যাক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেম চালু থাকবে। এই নম্বরে যেকেউ ডায়াল করেই নকলা প্রেস ক্লাবের কাঙ্খিত সাংবাদিক/সংবাদদাতার সাথে কথা বলতে পারবেন।

নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন চালু, এক নম্বরেই মিলবে সকলকে

নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন নম্বরে ফোন করলে ইন্টারঅ্যাক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেমের কণ্ঠে কিছু তথ্য শুনা যাবে। এই কণ্ঠের নির্দেশনা মোতাবেক সভাপতির সাথে কথা বলতে চাইলে ১, সাধারণ সম্পাদকের সাথে কথা বলতে ২, সহ-সভাপতির সাথে কথা বলতে ৩, যুগ্ম সম্পাদকের সাথে কথা বলতে ৪, সাংগঠনিক সম্পাদকের সাথে কথা বলতে ৫, দপ্তর সম্পাদকের সাথে কথা বলতে ৬, প্রচার সম্পাদকের সাথে কথা বলতে ৭ চাপলে সরাসরি কাঙ্খিত সাংবাদিকের কাছে ফোন চলে যাবে।

এছাড়া নকলা প্রেস ক্লাব সম্পর্কে তথ্য সমৃদ্ধ বিস্তারিত জানতে ৮ এবং যেকোন মতামত ও অভিযোগ জানাতে নকলা প্রেস ক্লাবের হেল্পলাইন এ কথা বলতে শূণ্য (০) চাপলে তা ইন্টারঅ্যাক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেমের মাধ্যমে জানা যাবে।

খুব সহজে এই ইন্টারঅ্যাক্টিভ ভয়েস বা কণ্ঠের নির্দেশনা মোতাবেক ক্লাবের নেতৃবৃন্দ বা কাঙ্খিত সাংবাদিকগণের সাথে কথা বলতে চাইলে এবং নকলা প্রেস ক্লাব সম্পর্কে জানতে ও যেকোন মতামত বা অভিযোগ জানাতে চাইলে এই হেল্পলাইন নম্বর ব্যবহার করার পরামর্শ দিয়েছেন প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *