অবিশ্বাস্য ফর্মে উইলিয়ামসন, সাত টেস্টে ৭ সেঞ্চুরি

অবিশ্বাস্য ফর্মে উইলিয়ামসন, সাত টেস্টে ৭ সেঞ্চুরি

খেলা

ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১১:০২ পূর্বাহ্ণ

ফর্মের তুঙ্গে রয়েছেন কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটসম্যান টেস্টের অভিজাত ফরম্যাটে সবশেষ সাত টেস্টে ৭টি সেঞ্চুরি হাঁকিয়েছেন।

পরের মাসে শ্রীলংকার বিপক্ষে ক্রাইস্টটার্চে প্রথম ইনিংসে ১ রানে আউট হন। পরের ইনিংসে ১৯৪ বলে ১১টি চার আর এক ছক্কায় খেলেন ১২১* রানের অনবদ্য ইনিংস।

লংকানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে ওয়েলিংটনে খেলেন ২৯৬ বলে ২৩টি চার আর ২টি ছক্কায় ২১৫ রানের ইনিংস। এটা তার টেস্ট ক্যারিয়ারের চতুর্থ ডাবল সেঞ্চুরি।

গত বছরের নভেম্বরে ভারতে বিশ্বকাপ শেষ করে বাংলাদেশ সফরে এসে সিলেট টেস্টে উইলিয়াসমন খেলেন ২০৫ বলে ১১টি বাউন্ডারির সাহায্যে ১০৪ রানের ইনিংস। এরপর মিরপুর টেস্টের দুই ইনিংসে ফেরেন ১৩ ও ১১ রানে।

চলতি মাসে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টের প্রথম ইনিংসে ২৮৯ বলে ১৬টি বাউন্ডারির সাহায্যে খেলেন ১১৮ রানের ইনিংস। দ্বিতীয় ইনিংসে ১৩২ বলে ১২টি চার আর এক ছক্কায় খেলেন ১০৯ রানের ইনিংস।

সদ্য শেষ হওয়া হ্যামিল্টন টেস্টের প্রথম ইনিংসে ফেরেন ৪৩ রানে। দ্বিতীয় ইনিংসে ২৬০ বলে ১২টি চার আর দুটি ছক্কায় খেলেন ১৩৩* রানের অনবদ্য ইনিংস।

গত এক বছরে সবশেষ সাত টেস্টে ৭টি সেঞ্চুরি হাঁকান কেন উইলিয়ামসন। ক্যারিয়ারে ৯৮ টেস্টে ৩২টি সেঞ্চুরি হাঁকিয়েছেন ৩৩ বছর বয়সি এই তারকা ব্যাটসম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *