দিশার স্বচ্ছ নেটের পোশাকের ছবি! ঘুম নেই তরুণদের

দিশার স্বচ্ছ নেটের পোশাকের ছবি! ঘুম নেই তরুণদের

বিনোদন স্পেশাল

মার্চ ১৩, ২০২৩ ১০:৩৩ পূর্বাহ্ণ

নতুন প্রজন্মের বলি নায়িকাদের মধ্যে অন্যতম দিশা পটানি। মেদহীন সুন্দর ছিপছিপে চেহারার সঙ্গে দারুণ উচ্চতা। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। কিছু দিন আগেও দিশা আর টাইগার শ্রফের প্রেম নিয়ে বলিপাড়ায় চলত ব্যাপক চর্চা! তবে এ বার পোশাকের কারণে অনুরাগীদের মুখে দিশার নাম। তার হট ছবি দেখে রীতিমতো ‍ঘুম নেই তরুণ ভক্তদের।

বিভিন্ন কায়দায় পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করেন দিশা। সেই সব পোশাক নিয়ে চর্চাও চলে তুঙ্গে। সম্প্রতি দিশা এমন এক ভিডিও শেয়ার করেছেন, যা দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। ইদানিং স্বচ্ছ পোশাক পরার ফ্যাশনে গা ভাসিয়েছেন বলি নায়িকারা। এবার সেই পথে হাঁটলেন দিশাও।

View this post on Instagram

A post shared by disha patani (paatni) ? (@dishapatani)

ভিডিওতে দেখা যাচ্ছে দিশার পরনে স্বচ্ছ নেটের ছোট পোশাক। উন্মুক্ত বক্ষ, গলায় কালো নেটের চোকার। হাতে পায়ে নেটের গ্লাভস, পায়ে লোমশ বুট! কখনো মেঝেতে শুয়ে পড়ে ক্যামেরাবন্দি হচ্ছেন। কখনো আবার খোলা অগোছালো চুল নিয়ে খেলায় মজেছেন অভিনেত্রী! ভিডিও ও ছবি ছড়িয়ে পড়া মাত্রই অনুরাগীদের নজর কেড়েছে।

এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভাল ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এর পর সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে দিশাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *