তোমাকে ছাড়া নিজের জীবন কল্পনা করতে পারি না : শ্রাবন্তী 

বিনোদন

অক্টোবর ৩০, ২০২৩ ১১:২৮ পূর্বাহ্ণ

জীবনে একাধিকবার বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়েও করেছেন তিনটি। কিন্তু কোনো সংসারই যেন তার সাথে যাই। এজন্য বর্তমানে সিঙ্গেল হিসেবেই সময়টুকু উপভোগ করছেন এই অভিনেত্রী।

ছেলে ঝিনুক ও হবু বউমা দামিনীকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে। ছুটি কাটানোর সেসব মুহূর্ত শেয়ার করছেন ভক্তদের সঙ্গে সামাজিক মাধ্যমে। এরই মধ্যে নায়িকার নতুন এক পোস্টকে ঘিরে শুরু হয়েছে জল্পনা।

যেখানে এক বিশেষ মানুষকে প্রকাশ্যে এনেছেন তিনি। শ্রাবন্তীর জীবনে এই বিশেষ মানুষটি কে? অভিনেত্রী ফের প্রেমে পড়েছেন নাকি? নাহ, এই সম্পর্কে প্রেম আছে ঠিকই, তবে সেটা বন্ধুত্বর। নায়িকার জীবনে এই বিশেষ মানুষটি হলেন তার প্রিয় বান্ধবী সঞ্চারী চক্রবর্তী। তারই জন্মদিনে পোস্ট করেছেন শ্রাবন্তী। যে ছবিতে সঞ্চারীর সামনে রয়েছে তার জন্মদিনের কেক।

ছবির ক্যাপশানে শ্রাবন্তী লিখেছেন, আমি আমার এই প্রিয় বন্ধুটিকে ছাড়া নিজের জীবন কল্পনাও করতে পারি না। কিছুদিন আগে সঞ্চারী ও আরও এক বন্ধুর সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন শ্রাবন্তী। অভিনেত্রীর পোস্টে নেটপাড়ার অনেকেই সঞ্চারী চক্রবর্তীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে রোববার নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গোলাপি বিকিনি টপে সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন শ্রাবন্তী। মাথার উপর খোলা আকাশ। পায়ের তলায় জলের শীতলতা। তার মাঝেই যেন আগুন ঝরালেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *