তিনটি শহরে প্রীতিভোজ পরিণীতি-রাঘবের

তিনটি শহরে প্রীতিভোজ পরিণীতি-রাঘবের

বিনোদন

জুলাই ১৮, ২০২৩ ১০:০৫ পূর্বাহ্ণ

বিয়ের আয়োজনে ব্যস্ত পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। বছরের শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এ যুগল। দু’মাস আগে দিল্লিতে বাগদান সেরেছেন, কপূরথলা হাউসে হয়েছে আংটিবদল।

রাঘব দিল্লির বাসিন্দা, পরিণীতি মুম্বাইয়ের। কোথায় রিসেপশন পার্টির আয়োজন করছেন তারা? সব প্রস্তুতি দেখাশোনা করছেন দুজনেই। বিয়ের পরে কী পরিকল্পনা যুগলের?

শোনা যাচ্ছে, অক্টোবরে রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদ বা হোটেলে সাত পাক ঘোরার পর একটি বা দুটি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে।

দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশির ভাগ আত্মীয়, পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন।

গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। সঙ্গে ছিলেন রাঘবের মা-বাবাও। দিল্লি ছাড়াও মুম্বাইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন।

স্বাভাবিকভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে প্রীতিভোজের আসর। তাছাড়া চণ্ডীগড়ে আয়োজিত হতে চলেছে আরও একটি রিসেপশন পার্টি।

গত মাসের একদম শেষের দিকে স্বর্ণমন্দিরে গিয়েছিলেন পরিণীতি ও রাঘব। সেখানে গিয়ে লঙ্গরে সেবা কাজও করেছিলেন দুজনে। নিজেদের হাতে খাবার বেড়ে দেওয়া থেকে শুরু করে বাসন মাজা- তারকাসুলভ জৌলুস থেকে বেরিয়ে একেবারে সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়েছিলেন তারা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *