তামিমের চোট কতটা গুরুতর, জানালেন ফিজিও

তামিমের চোট কতটা গুরুতর, জানালেন ফিজিও

খেলা

জানুয়ারি ১০, ২০২৪ ১১:১৬ পূর্বাহ্ণ

বিশ্বকাপ থেকে জাতীয় দলের বাইরে তারকা ওপেনার তামিম ইকবাল। চলতি মাসে শুরু হতে যাওয়া বিপিএলের মধ্য দিয়ে পেশাদার ক্রিকেটে ফেরার কথা জাতীয় দলের সাব্কে এই অধিনায়কের।

সেই আশায় বিপিএলের আসন্ন আসরে বরিশাল বুলসের হয়ে খেলার জন্য নিজেকে প্রস্তুত করতে অনুশীলন শুরু করেছেন তামিম। মঙ্গলবার মিরপুর ইনডোর স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলনে তামিমকে বোলিং করছিলেন তাসকিন।

কিন্তু তাসকিনের শর্ট লেন্থের একটি ডেলিভারি তামিমের হাতে আঘাত হানে। সঙ্গে সঙ্গে গ্লাভস খুলে হাত ঝাঁকাতে থাকেন তামিম। এগিয়ে যান তাসকিন ও ফরচুন বরিশালের কোচ মিজানুর রহমান বাবুল। তামিম তর্জনী দেখাচ্ছিলেন তাদের। মনে হলো, ওই আঙুলে বেশ চোটই পেয়েছেন দেশসেরা ওপেনার।

চোট পেয়ে ব্যাটিং ছেড়ে উঠে যান তামিম। নিয়েছেন প্রাথমিক চিকিৎসা। পরে তামিমকে আঙুলে ব্যান্ডেজ নিয়ে ইনডোর থেকে বের হতে দেখা যায়।

তবে এখনই তার অবস্থা সম্পর্কে কোনোকিছু বলতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসা বিভাগ। কিছুক্ষণ পর জানা যাবে চোটের ধরন।

তবে তামিমের চোট আসলে কতটা গুরুতর এব্যাপারে বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, ‘তামিমের কোনো সমস্যা নেই, সে সুস্থ আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *