তামিমের উইকেট আমাদের জন্য এক বিশাল পাওয়া: টেক্টর

তামিমের উইকেট আমাদের জন্য এক বিশাল পাওয়া: টেক্টর

খেলা

এপ্রিল ৫, ২০২৩ ৮:২৩ পূর্বাহ্ণ

ঢাকা টেস্টের প্রথম দিনে আয়ারল্যান্ডকে ২১৪ রানেই অলআউট করে ব্যাটিংয়ে নেমে দিনের শেষ বিকালে ৩৪ রানে নাজমুল হোসেন শান্ত ও তামিম ইকবালের উইকেট হারায় বাংলাদেশ।

প্রথম ইনিংসে হাফ সেঞ্চুরি করার পর আইরিশ তারকা হ্যারি টেক্টর মনে করেন, তামিম ইকবালের উইকেট তাদের জন্য দিনের সবচেয়ে বড় প্রাপ্তি।

মঙ্গলবার মিরপুরে প্রথম দিনের খেলা শেষে টেক্টর বলেন, তামিমের উইকেট আমাদের জন্য এক বিশাল পাওয়া। একেবারে অবিশ্বাস্য। ব্যাট হাতে আমরা ভালো করিনি। কিন্তু দুটি উইকেট পাওয়া আমাদের জন্য বিশাল ব্যাপার।

ফিল্ডিং করার সময় বাউন্ডারিতে ক্যাচ নিতে গিয়ে কাঁধে চোট পান তামিম। তা সত্ত্বেও ইনিংস উদ্বোধন করেন এই বাঁ-হাতি। বাংলাদেশ ১০ ওভারের মধ্যে দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও তামিম ইকবালকে হারিয়ে প্রথমদিনের খেলা শেষ করে উইকেটে ৩৪ রানে। ১৮০ রানে পিছিয়ে স্বাগতিকরা।

টেক্টর বলেন, তামিমের উইকেট আগামীকালের ( বুধবার) আমাদের জন্য একটি বিশাল মোমেন্টাম। যেভাবে বলটা স্পিন করেছে, এই উইকেট আমাদের জন্য সেটি একটি ভালো লক্ষণ।

আয়ারল্যান্ড প্রথম ইনিংসে অলআউট হয় ২১৪ রানে। একমাত্র ফিফটি টেক্টরের। একমাত্র টেস্টে অভিষিক্ত সাতজন আইরিশ খেলোয়াড়ের অন্যতম টেক্টর বলেন, আগের দিন রাতে আমরা ছোটখাটো একটা অনুষ্ঠান করেছি। ওই অনুষ্ঠানে আমরা সাতজন ছিলাম। মঙ্গলবার সকালে সাতজনের আলাদা আলাদাভাবে ক্যাপ পাওয়াটা বিশেষ কিছু।

তিনি যোগ করেন, টেস্ট খেলা ২২তম আইরিশ খেলোয়াড় আমি। এটি একটি বিশেষ অর্জন। আমরা সৌভাগ্যবান যে, টেস্ট ক্রিকেট খেলছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *