মোস্তফা মতিহারের গানে রুবিনা আলমগীর

বিনোদন

ডিসেম্বর ১৫, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ

শোবিজ প্রতিবেদক

ঢাকার অদুরে ছায়াঘেরা পরিবেশের প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা গ্রাম রূপগঞ্জ। সেই গ্রামের সুন্দরী কন্যা রুবিনা। দুরন্তপনা ও হৈ হুল্লোড়ে গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো রুবিনা আলমগীর শোবিজের ঝলমলে ভুবনে নিজের প্রতিভার ছাপ রেখেছেন। এসব পুরনো গল্প। তবে,,সবকিছুকে ছাপিয়ে এবার নিজের নামের উপর “রূপগঞ্জের রুবিনা’ শিরোনামের গানের মডেল হলেন প্রতিশ্রুতিশীল এই মডেল কাম অভিনেত্রী। রুবিনা আলমগীরকে নিয়ে এই গানটি রচনার পাশাপাশি এতে কন্ঠ দিয়েছেন তরুণ সাংবাদিক মোস্তফা মতিহার। ইংরেজি নববর্ষ ২০২৩ উপলক্ষে গানটি নিজেস্ব “Rubina Alomgir” ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে বলে জানালেন এই মডেল কাম অভিনেত্রী।
” রূপগঞ্জের রুবিনা” শিরোনামের গানটি প্রসঙ্গে রুবিনা আলমগীর বলেন, আমাকে নিয়ে গান লেখা হয়েছে এটা নিঃসন্দেহে আমার জন্য এক বড় প্রাপ্তি। কথা, সুর ও গায়কীর কারণে গানটি সবশ্রেণীর শ্রোতাদের ভালো লাগবে বলেই আশা প্রকাশ করছি।
এছাড়াও মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি রুবিনা আলমগীরের গাওয়া চারটি কভার সং সহ নিজের লেখা “তুই বড় বেঈমান” শিরোনামের একটি মৌলিক গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। শিগ্রই সেই গান গুলোর দৃশ্য ধারণের কাজ করা হবে। আর বর্তমানে মুক্তির প্রতীক্ষায় রয়েছে রুবিনা আলমগীর অভিনীত দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তিনটি আইটেম সং ও একটি মিউজিক ভিডিও। কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিতে বিশ্বাসী রুবিনা আলমগীর নিজের দক্ষতা ও প্রতিভায় আরোহন করতে চান সফলতার শীর্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *