ডিবি অফিসে যেসব খেলেন অপু বিশ্বাস

বিনোদন

ডিসেম্বর ২০, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ

ডিবি অফিসে দুপুরের খাবার খেয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে ভাত খেয়েছেন তিনি। খাবারের তালিকায় ছিল ভাত, মাংস, মাছ, ডাল, লাল শাক, সবজি ও ভর্তা।

মূলত অপু বিশ্বাস এবং গানবাংলার কৌশিক হোসেন তাপসের মধ্যে চলমান কিছু বিষয়ে ভুল বোঝাবুঝির সমাধান করে দিয়েছেন ডিবিপ্রধান। মাসখানেক আগে তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ফেসবুকে একটি স্ট্যাটাসে লেখেন, তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম করছেন। কিন্তু কিছুক্ষণের মধ্যেই পোস্টটি সরিয়ে দেন তিনি। এর কিছুদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মুন্নীর সঙ্গে চিত্রনায়িকা অপুর একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে। যেখানে দুজনের আলোচনার মূল বিষয়ে ছিলেন বুবলী।

সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে বিষয়গুলো পরিষ্কার করেন তাপস-মুন্নী। কিন্তু রোববার (১৭ ডিসেম্বর) ঘটনা নতুন দিকে মোড় নেয়। সেদিন ভোর রাতে দীর্ঘ একটি ভিডিও বার্তা প্রকাশ করেন অপু বিশ্বাস। সেখানে মুন্নীর দিকেই অভিযোগের আঙুল তোলেন তিনি। ছিল বুবলীর প্রতি বিষোদগারও।

অপুর ওই ভিডিও বার্তার পর ডিবি কার্যালয়ে অভিযোগ জানান তাপস। অভিযোগে তিনি বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন। সেই অভিযোগের সূত্রেই অপুকে তলব করেছিলেন ডিবিপ্রধান। তার মধ্যস্থতায় অপু-তাপসের বিবাদ মিটমাট হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *