‘১৮ তারিখে আমার সেলাই কাটা হবে’

‘১৮ তারিখে আমার সেলাই কাটা হবে’

বিনোদন

মার্চ ১৫, ২০২৩ ১১:৫৮ পূর্বাহ্ণ

ঢালিউডের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অস্ত্রোপচার করা হয়েছে তার। ব্যাংককের একটি হাসপাতালে এ অস্ত্রোপচার সম্পন্ন হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে কিছু তথ্য জানান তাসনিয়া। ইনস্টাগ্রামের স্টোরিতে তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালে রয়েছেন। কপালে ব্যান্ডেজ। মুখে মাস্ক।

ঙ্গে তাসনিয়া লিখেছেন, ‌‘জীবনের প্রথম অপারেশন হলো। সেটাও আবার এক অপরিচিত দেশে। সঙ্গে আমার অভিভাবকরা নেই। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, সঙ্গে আমার ছোট ভাই ছিল।’

অভিনেত্রীর শারীরিক অবস্থার সম্পর্কে গণমাধ্যমকে জানান, খুবই ছোট একটা অপারেশন হয়েছে। আমার নাকের মাঝে একটা সিস্ট হয়েছিল। সেটা অপারেশনে বাদ দেওয়া হয়েছে। এখন অনেকটাই ভালো আছি।

সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন অভিনেত্রী। তা হলে তাসনিয়া দেশে ফিরবেন কবে?

এ প্রসঙ্গে অভিনেত্রী বললেন, ‘ (১৮ মার্চ) তারিখে আমার সেলাই কাটা হবে। আশা করছি তার পরের দিন ঢাকায় ফিরতে পারব। তাসনিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সামাজিক মাধ্যমে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *