নাসিরনগরে আওয়ামী লীগ নেতার রহস্যজনক মৃত্যু

দেশজুড়ে

ডিসেম্বর ২০, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের কুন্ডা গাঙ্কুলপাড়া ফকির বাড়ির প্রবাসী আইয়ূব আলীর স্ত্রী পুতুল বেগমের ঘরের বাথরুম থেকে থেকে রফিকুল ইসলাম (৩২) নামের এক আ.লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ২০ ডিসেম্বর ২০২৩ রোজ বুধবার সকাল সাড়ে পাঁচ ঘটিকার সময় ওই নেতার লাশ উদ্ধার করে নাসিরনগর থানা পুলিশ। নিহত আওয়ামীলীগ নেতা কুন্ডা ইউনিয়নের গাঙ্কুলপাড়ার সর্দার বাড়ির মৃত নাজিম উদ্দিনের পুত্র।তিনি কুন্ডা ২ নং ইউনিয়ন আ.লীগের সা.সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

বুধবার ভোরে প্রবাসী আইয়ূব আলীর স্ত্রী পুতুল বেগম তার ঘরের বাথরুমে নিহতের লাশটি দেখতে পেয়ে রফিকের স্ত্রীকে সংবাদ দেয় । সংবাদ পেয়ে নাসিরনগর থানা হতে অফিসার সহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতের লাশ প্রবাসী আইয়ুব আলীর ঘরের বাথরুম থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রফিকের স্ত্রী মুর্শিদা বেগম জানায়,নিহত আ. লীগ নেতা রফিক মিয়ার সাথে প্রবাসী আইয়ুব আলীর স্ত্রী পুতুল বেগমের দীর্ঘদিন যাবৎ পরকীয়া সম্পর্ক ছিল। মুর্শিদা বেগম আরো জানায় গত রাতে তার স্বামী রফিক নিজ ঘরে ছিলনা। প্রবাসী আইয়ুব আলীর স্ত্রী পুতুল বেগম জানান,নিহত রফিক ইতিপূর্বে আরো কয়েকবার পুতুলকে বিয়ে করতে চেয়েছে।বিয়ে না করলে আত্মহত্যার ও হুমকি দিয়েছিলো। গতকাল সকালেও রফিক পুতুলকে বলে তুমি যদি আমাকে বিয়ে না করো আমি আত্মহত্যা করবো,আর এই জীবন রাখবো না।
এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সোহাগ রানা বলেন আমরা পিএম রিপোর্টের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া মর্গে প্রেরন করেছি।রফিকের স্ত্রী মুর্শিদা বেগম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছে।এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *