‘বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে’

বিনোদন

জুলাই ১৯, ২০২২ ৯:২২ পূর্বাহ্ণ

বিয়ে করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এসআই টুটুল। পাত্রী যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের পরিচিত মুখ উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়া। গত ৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবসে তাদের বিয়ে হয়।

দীর্ঘ দুই বছর ধরে গ্রীনকার্ড নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এসআই টুটুল। তবে গানের কাজে বছরের বেশির ভাগ সময় তিনি বাংলাদেশেই থাকেন। আর যুক্তরাষ্ট্রের নাগরিক শারমিনা সোনিয়া দীর্ঘদিন ধরে নিউইয়র্কে থাকছেন। জানা যায়, এ বছর মার্চে নিউইয়র্কে প্রবাসী তরুণ প্রজন্মের শিল্পীদের নিয়ে রিয়েলটি শো আরটিভির ‘বাংলার গায়েন’ অনুষ্ঠান করতে গিয়ে শারমিনা সিরাজ সোনিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা হয় এসআই টুটুলের।

ওই অনুষ্ঠানে টুটুল ছিলেন বিচারক আর সোনিয়া উপস্থাপনা করেন। তিন মাসের জানাশোনার পর টুটুল সোনিয়াকে বিয়ের প্রস্তাব দেন। পরবর্তীতে গত ৪ জুলাই স্বল্প সংখ্যক মানুষের উপস্থিতিতে অত্যন্ত গোপনীয়ভাবে মুসলিমরীতি অনুযায়ী টুটুল ও সোনিয়ার বিয়ে সম্পন্ন হয়। সময় টিভির কাছে নিজেদের বিয়ের কথা অকপটে স্বীকার করেছেন তারা।

এদিকে টুটুলের বিয়ের খবরে শুভেচ্ছাবার্তা দিয়েছেন তার সাবেক স্ত্রী অভিনেত্রী তানিয়া। ডিভোর্স সম্পর্কিত বিষয়ে জানতে চাইলে সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ‘সে তো অবুঝ না, গাধাও না, যে নিয়মের বাইরে গিয়ে এমন কিছু করবে। নিয়ম মেনেই সে বিয়ে করেছে।’

তাছাড়া তানিয়া আরও জানান, ‘বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে। তবে তারা জানতো সে বিয়ে করবে। আমিও বাচ্চাদের এসব জানাতে চাই না। আমরা সব সময় ছেলে-মেয়েদের ভালো জিনিসটাই শেখানোর চেষ্টা করেছি। কখনো তাদের সামনে ঝগড়াঝাটি বা খারাপ কোনো শব্দ উচ্চারণ করিনি।’

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই জনপ্রিয় অভিনয় শিল্পী তানিয়া আহমেদের সাথে এসআই টুটুলের সম্পর্ক ভাল যাচ্ছিল না। ২০১৭ সাল থেকে তারা এক রকম আলাদা থাকতে শুরু করেন। সবশেষ গত বছর তানিয়ার সঙ্গে ডিভোর্স হয় টুটুলের। তাদের দুটি ছেলে রয়েছে। এর আগে তানিয়ার আগের পক্ষের আরও একটি ছেলে রয়েছে। অপরদিকে, সোনিয়ার প্রথম বিয়ে ভেঙে যায় ২০১১ সালে। ওই সংসারে তার একটি ছেলে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *