টি-টোয়েন্টি আর খেলবেন না রোহিত!

খেলা

নভেম্বর ২৩, ২০২৩ ১০:১৬ পূর্বাহ্ণ

কিছুদিন আগে ঘরের মাঠে কী দুর্দান্ত প্রতাপে বিশ্বকাপ খেলছিল রোহিত শর্মার ভারত। আসরের ফাইনালে তাদের সেই প্রতাপ ও উড়ন্ত গতিতে ছেদ ঘটিয়েছে অস্ট্রেলিয়া। তৃতীয় বিশ্বকাপ শিরোপা জয়ের স্বপ্ন এভাবে ভেস্তে যাবে রোহিতরা হয়তো কল্পনাও করেননি। এরপরই ভারতীয় এই অধিনায়ক ক্যারিয়ারের বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। ধীরে ধীরে নিজেকে সীমিত ওভারের ক্রিকেট থেকে সরিয়ে নিচ্ছেন রোহিত। তিনি সম্ভবত নিজের শেষ টি-টোয়েন্টিও খেলে ফেলেছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

টানা ১০ ম্যাচ জিতে অপরাজেয় থেকেও বিশ্বকাপের ফাইনালে অশ্রুসিক্ত সমাপ্তি ঘটেছে রোহিতদের। এরপরই ভারত ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে নামছে। আগামীকাল (বৃহস্পতিবার) থেকে শুরু হতে যাওয়া সিরিজটিতে নেই রোহিত-কোহলি কেউই। অবশ্য দুই তারকা ক্রিকেটারকে অনেক আগে থেকেই ভারতের টি-টোয়েন্টি ফরম্যাটের দলে দেখা যাচ্ছে না। অনেকের মতে– দলটির সংক্ষিপ্ত ফরম্যাটের বিবেচনায় নেই রোহিত-কোহলি। সে কারণে দ্রুতই দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে নিজের ভবিষ্যৎ চূড়ান্ত করার জন্য বসতে যাচ্ছেন অধিনায়ক রোহিত।

এর আগেই রোহিত নিজেও নাকি জানিয়ে দিয়েছেন যে টি-টোয়েন্টিতে যাতে তাকে আর বিবেচনা না করা হয়, আর এতে তার কোনো সমস্যা নেই। ভারতীয় নির্বাচকরাও টি-টোয়েন্টিতে তরুণদের সুযোগ দিতে আগ্রহী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *