ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

দেশজুড়ে

জুলাই ২৫, ২০২৩ ১১:০১ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় মো: আব্দুল হান্নান ওরফে ডুসা (৩৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছে পথচারী আবু সুফিয়ান (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী। ২৫ জুলাই, মঙ্গলবার দুপুর সারে বারোটার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের উপজেলার পাগলারমুখ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হান্নান শেরপুর সদর উপজেলার পৌরসভার ৯নং ওয়ার্ডের তাতালপুর গ্রামের বাসিন্দা মৃত সুরুজ আলীর ছেলে। আহত আবু সুফিয়ান ঝিনাইগাতী উপজেলার পাগলারমুখ বাজার সংলগ্ন সাইদুল ইসলাম ঝন্টুর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের দেয়া ভাষ্যমতে জানা গেছে ভ্যানচালক আব্দুল হান্নান ভ্যান চালিয়ে শেরপুরের দিকে যাচ্ছিলেন। এসময় ঝিনাইগাতী থেকে ছেড়ে আসা ঢাকাগামী শিবু এক্সপ্রেস গড়িটি (নং- ঢাকা মেট্রো- ব, ১৫-৪৪৭৫) দ্রুতগতিতে ছুটে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাগলারমুখ বাজারে ব্রিজের উপর ভ্যানগাড়িটিকে চাপা দেয়। এতে ভ্যানচালক আব্দুল হান্নান গুরুতর আহত হয় এবং পথচারী স্কুলছাত্র আবু সুফিয়ানের ডান হাত ভেঙ্গে যাওয়া সহ বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায়। পরে
আব্দুল হান্নানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে দুর্ঘটনার পর গাড়ি চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে । নিহতের স্বজন তাতালপুর বাজারের আবু ইউসুফ জানান, ” নিহতের পরিবার থেকে মরদেহ বিনা ময়না তদন্তে দাফনের চিন্তাভাবনা চলছে।”

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনিরুল আলম ভুঁইয়া বলে দুর্ঘটনার খবর পেয়ে গড়িটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। হতাহতদের পরিবার পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *