ঝিনাইগাতীতে তিন দিনব্যাপী ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবদের মৌলিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

ঝিনাইগাতীতে তিন দিনব্যাপী ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবদের মৌলিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

দেশজুড়ে

জুন ১, ২০২৩ ৭:৫৩ অপরাহ্ণ

হারুন অর রশিদ দুদু, ঝিনাইগাতী (শেরপুর)

স্থানীয় পর্যায়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, নতুন ও উদ্ভাবনী কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে ইউনিয়ন পরিষদকে কার্যকর প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলা এবং স্থানীয় পর্যায়ে সুশাসন প্রতিষ্ঠা ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের মাঝে পৌছে দেবার লক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবদের মাঝে ইউনিয়ন পরিষদ সম্পর্কিত “মৌলিক প্রশিক্ষণ” কোর্স অনুষ্ঠিত হয়েছে।

৩১ মে, বুধবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট এর আয়োজনে ও ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) এর অতিরিক্ত সচিব ইসরাত হোসেন খান।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম ও ঝিনাইগাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর। তিন দিনব্যাপী এ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন, উপজেলার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, ইউপি সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *