ব্যাস্ত সময় পার করছেন উদীয়মান কন্ঠশিল্পী মোহাম্মদ ইলিয়াস

বিনোদন

জুন ১, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ

বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার ও কণ্ঠশিল্পী মোহাম্মদ ইলিয়াছ। জনপ্রিয় এই গীতিকার ও কন্ঠশিল্পী বর্তমানে চলচ্চিত্রের গান, নাটকের গান, সিঙ্গেল ও মিউজিক ভিডিও গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নিজের গীতি কথায়, ও কন্ঠে এ পর্যন্ত ২০০ এর বেশি গান রচনা করেছেন তিনি। তার অনেক গানই বেশ জনপ্রিয়তা পেয়েছে। জনপ্রিয় কণ্ঠশিল্পীদের পাশাপাশি উদীয়মান কণ্ঠশিল্পীদের সঙ্গে কাজ করেছেন তিনি।

মোহাম্মদ ইলিয়াছ পুরো নাম মোঃ ইলিয়াছ। ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় তার জন্ম ও বেড়ে ওঠা। মাত্র ১৬ বছর বয়সে গান লিখে মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেন এই গীতিকার। ১০ শ্রেণিতে পড়ার সময় ওস্তাদ এফ এ সুমনের গান শুনে শুনে লিখতে লিখতে সঙ্গীতে জড়িয়ে পড়েন। পরে ওস্তাদ এফ, এ সুমনের কাছে গানের তালিম নেন এই গীতিকার ও শিল্পী।

২০১৪ সালে তার লেখা প্রথম গান প্রকাশ করেন এবং ২০১৮ সালে, তিনি তার নিজের একক অ্যালবাম দিয়ে সঙ্গীত অঙ্গনে একজন কন্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। তারপর তার নিজের চেষ্টায় রেমো বিপ্লব এর মিউজিকে জনপ্রিয় লেবেল জি সিরিজ-মিউজিকের ব্যানারে তার একক এলব্যাম জিন্দালাশ অ্যালবামটি প্রকাশিত হয়। এই শিল্পী তার প্রথম একক অ্যালবামে বেশ জনপ্রিয়তা পান। তাই শুরুতেই শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া পান এই কণ্ঠশিল্পী। অ্যালবামে ৩টিগান থাকলেও টাইটেল গানটি বেশ জনপ্রিয়।

পরবর্তীতে তার কথায় “সোনা পাখি” গরিব সঞ্জয় ইউটিউব চ্যানেল অভিনয়, কামরুল মিডিয়া ও বন্ধুরে তুই মানুষটা যে বড়ই নয়ছয়, কামরুল মিডিয়া “ময়নারে” কামরুল মিডিয়া “বোঝাবো কি করে” অভি মিউজিকে ১লা জুন ২০২৩ এ প্রকাশ করেন। এবং আরও বিভিন্ন ব্যানারে বেশ কয়েকটি অ্যালবামসহ শতাধিক মৌলিক গান প্রকাশিত হয়।

এছাড়া ওপার বাংলার শিল্পীরা এই গীতিকার এর গান গেয়ে প্রশংসায় ভাসছেন জনপ্রিয় এই গীতিকার চলচ্চিত্রের গানের সঙ্গে সমানতালে কাজ করেছেন জনপ্রিয় এই গীতিকার ও সংগীত শিল্পী । জানতে চাইলে মোহাম্মদ ইলিয়াছ বলেন, আমার ছোটবেলার স্বপ্ন ছিল একজন রাজনীতিবিদ পেশায় নিজেকে প্রতিষ্ঠিত করা। পরে হঠাৎ করেই গানের প্রতি আমার আগ্রহ বেড়ে যায়। বর্তমানে গানের সাথে আছি, আমৃত্যু সবার ভালোবাসা নিয়ে গানের সাথে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *