জায়েদ খান অসাধারণ মানুষ: সায়ন্তিকা

জায়েদ খান অসাধারণ মানুষ: সায়ন্তিকা

বিনোদন

সেপ্টেম্বর ১, ২০২৩ ১২:২০ অপরাহ্ণ

বুধবার (৩০ আগস্ট) কলকাতা থেকে ঢাকায় উড়ে আসেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাংলাদেশের নতুন একটি সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করছেন তিনি। এদিন বিমানবন্দরে তাকে ফুল দিয়ে বরণ করে নেন ছবির নায়ক জায়েদ খান।

একই দিন এই জুটি উড়াল দেন কক্সবাজারের উদ্দেশে। সেখানে গিয়ে একটি গানের দৃশ্যধারণের মাধ্যমে শুরু হয় ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং। প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় ও এখানকার আতিথেয়তায় মুগ্ধ সায়ন্তিকা। তিনি বলেন, প্রথমবার বাংলাদেশে এসেছি। শুটিংও শুরু করেছি। তাও আবার পৃথিবীর সবচেয়ে বড় সমুদ্র সৈকতে। কী সুন্দর জায়গাটা। মনেই হচ্ছে না যে শুটিং করছি। খুবই ভালো লাগছে। মনে হচ্ছে, ছুটিতে ঘুরতে এসেছি এখানে। এত আরামদায়কভাবে, সুন্দরভাবে শুটিং চলছে।

তার কথায়, আমার নায়ক জায়েদ খানসহ সিনেমার পুরো টিম যেভাবে আমাকে সম্মান দেখাচ্ছেন, ভাষায় প্রকাশ করার মতো নয়। আগেও শুনেছি, এসে প্রমাণও পেলাম বাংলাদেশের মানুষের আন্তরিকতা, আতিথেয়তা, আপ্যায়নের বিষয়ে কোনো কথা হবে না। এককথায় দারুণ।

সহশিল্পী জায়েদ খানের ব্যাপারে এ অভিনেত্রী বলেন, বিমানবন্দরে আমাকে নিতে গিয়েছিলেন জায়েদ খান। কী সুন্দর ব্যবহার তার! প্রথম দেখায়ই কথা বলে মনে হয়েছে, অসাধারণ মানুষ। যেকোনো শিল্পীর এটি অনেক বড় গুণ। আমার কাছে মনে হয়েছে, তার মধ্যে সেই গুণ আছে। হতে পারে একসময় কলকাতার ইন্ডাস্ট্রিতেও জায়েদ খান কাজ করবেন। আমি এখানে কাজ করতে এসেছি, জায়েদও ওখানে কাজ করতে যাবেন। আমিও এটি চাই।

প্রসঙ্গত, পারিবারিক গল্পের ‘ছায়াবাজ’ ছবিটি পরিচালনা করছেন তাজু কামরুল। এতে ডায়না চরিত্রে অভিনয় করছেন সায়ন্তিকা। কক্সবাজারের বিভিন্ন লোকেশনে টানা ১৫ দিন শুটিং চলবে। এরপর ঢাকায় ফিরবে পুরো টিম। রং মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন মো. মনিরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *