জামালপুর সামাজিক সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে সম্মিলনী ও ট্রেন আনন্দ ভ্রমণ-২০২৩

জামালপুর সামাজিক সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে সম্মিলনী ও ট্রেন আনন্দ ভ্রমণ-২০২৩

দেশজুড়ে

জানুয়ারি ১১, ২০২৩ ২:৫৪ অপরাহ্ণ

এ আর রাজ

বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম এর ৩০ বছর পূর্তি উপলক্ষে সম্মিলনী ও ট্রেন আনন্দ ভ্রমণ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ৭ জানুয়ারি, শনিবার বেলা ১১টায় জামালপুরের লুইস ভিলেজ পার্কে জামালপুর সামাজিক সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে এই ট্রেন আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। এ সময় পরিষদের উদ্যোগে সম্মিলনী, গুণীজন সংবর্ধনা ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

জামালপুর সামাজিক সাংস্কৃতিক পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল হাসান শেলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সিনিয়র সচিব ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: আবদুস সামাদ ফারুক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের সদস্য (বাণিজ্যনীতি) শাহ মো: আবু রায়হান আল বেরুনী, ঢাকা মহানগর পিপি মো: আবদুল্লাহ আবু, জামালপুর সমিতি, ঢাকার মহাসচিব গ্রুপ ক্যাপ্টেন (অব.) এস এম শফিকুল ইসলাম, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম, জামালপুর জেলা শাখার সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে জামালপুর সামাজিক সাংস্কৃতিক পরিষদের মু. হাফিজুর রহমান ময়না, জাহাঙ্গীর আলম, মৃত্যুঞ্জয় সাহাসহ জামালপুর জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিশিষ্ট রাজনীতিকবৃন্দ, সাহিত্যিক—সাংবাদিক ও শিল্পীবৃন্দ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *