জান্নাতুল পিয়ার ‘পিকচার পারফেক্ট’

জান্নাতুল পিয়ার ‘পিকচার পারফেক্ট’

বিনোদন

মে ৮, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া। শোবিজে কাজের পাশাপাশি আইন পেশাতেও সমানতালে ব্যস্ত থাকেন। শিগগিরই ‘পিকচার পারফেক্ট’ নামে একটি গ্রুমিং কর্মশালার আয়োজন করতে যাচ্ছেন পিয়া।

আগামী ১৯-২০ মে অনুষ্ঠিত হবে এই কর্মশালা। যার মূল্য লক্ষ্য শোবিজে আগ্রহিদের গ্রুমিং করানো।

এ প্রসঙ্গে পিয়া বলেন, এবারই প্রথম এমন কোনো কর্মশালার আয়োজন করতে যাচ্ছি। আগামী ১৯-২০ মে তেজগাঁওয়ে এই কর্মশালায় শুধুমাত্র মডেলদের গ্রুমিং করা হবে। আমাদের দেশে অধিকাংশ সময়ই দেখা যায় যে, মডেলদের স্ট্রাগলিংয়ের সময়টা দীর্ঘ হয়। তারা অনেক সময় ফ্যাশন জগতের ‘এটিকেট নোমস’ সঠিকভাবে বুঝে উঠতে পারেন না। তাই তাদের জন্য ১৯ ও ২০ মে, দুদিন বিশেষ এই কর্মশালার আয়োজন করা হচ্ছে।

তিনি আরো বলেন, এমন অনেক মানুষ আছেন যারা জব করছেন, কিন্তু কোনোভাবেই তাদের প্রমোশন হচ্ছে না। কেউ হয়তো জবই পাচ্ছেন না কমিউনিকেশন স্কিলের কারণে। কোথায়, কখন, কিভাবে কথা বলতে হয় সেটা বুঝতে পারছেন না। অনেকের পার্সোনাল নানা রকম ডেভেলপমেন্টের অভাব, সেগুলো নিয়েও কাজ করার পরিকল্পনা রয়েছে আমাদের।

পিয়া বলেন, পরে সারাদেশে এটা নিয়ে কাজ করার ইচ্ছা আছে। তবে প্রথম দিকে কাউকে ওভাবে বলছি না, শুধু শুরুটা দেখতে চাই যে, কেমন সাড়া পাই। তারপর খণ্ডকালীন কোর্স চালু করবো। যেখানে পরামর্শ দেবেন জনপ্রিয় সব মিডিয়া ব্যক্তিত্ব ও বিশেষজ্ঞরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *