তাহলে কি সুখি নন ঐশ্বরিয়া রাই..!

বিনোদন

অক্টোবর ১৫, ২০২৩ ৫:৫৫ অপরাহ্ণ

প্রেম করে বিয়ে করেছিল ঐশ্বরিয়া রাই ও অভিযোগ বচ্চন। ২০০৭ সালে তাদের বিয়ে সম্পন্ন হয়। ঐশ্বরিয়া রাই বচ্চন পরিবারের প্রায় ১৬ বছর হল পুত্রবধূ হয়ে এসেছেন। নিজেকে প্রতিষ্ঠা করেছেন অমিতাভ ও জয়ার আদর্শ পুত্রবধূ হিসেবে। বিভিন্ন জায়গায় শাশুড়ির সাথে দেখা মিললেও গুন্জন উঠেছে শাশুড়ি জয়া বচ্চন ও ননদের সঙ্গে নাকি ঐশ্বরিয়া রায়ের ভালো সম্পর্ক নেই।অভিষেক সঙ্গেও নাকি তার ভালো সুখের সংসার নেই।তাহলে কি তাদের সংসার ভেঙে যেতে পারে..?

অভিষেক-ঐশ্বর্যার বিয়ে ছিল সে বছর বলিউডের সব থেকে আলোচিত ইভেন্ট। তাদের বিয়ে নিয়ে কৌতূহলের অন্ত ছিল না দর্শকদের। যে সময় অভিষেককে বিয়ে করেন অভিনেত্রী, তিনি ছিলেন বলিউডের প্রথম সারির নায়িকাদের অন্যতম। বরাবরই তার নামের পাশে যুক্ত হয়েছে নানা বিশেষণ। তবে বচ্চন পরিবারে বিয়ের পর থেকে তাক ডাকা হয় ‘বচ্চন বধূ’ নামে। তাতেই আপত্তি জানান অভিনেত্রী। ২০০৮ সালে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে ‘বচ্চন বধূ’ সম্বোধন করায় আপত্তি জানান ঐশ্বর্যা। তার কাছে এই সম্বোধনটি বেশ নাটুকে বলেই মনে হয়।

অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, এই ধরনের বিশেষণ চটকের জন্য ব্যবহার করা হয়। ‌‘বচ্চন বধূ’ তকমাটা একটু নাটুকে। আমি একজন সাধারণ মেয়ে। নাম ঐশ্বর্যা রাই। যে অভিষেক বচ্চনকে বিয়ে করেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *