জাতীয় শোক দিবস উপলক্ষে সাবেক কাউন্সিলর কামরুজ্জামান কাজলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

দেশজুড়ে

আগস্ট ৩০, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ

তৌহিদ সাগর

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৯নং ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট ভয়াল কালরাতে শাহাদাত বরণকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ২৯ আগস্ট, সোমবার ১৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মুন্সী কামরুজ্জামান কাজলের পরিচালনায় এই আয়োজন করা হয়।

বায়তুল মামুন জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা নুর মোহাম্মদের কুরআন তিলাওয়াতের মাধ্যমে মাহফিল শুরু হয়। এরপর বঙ্গবন্ধুর আত্মার শান্তির জন্য দেশের সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করা হয়। দোয়া শেষে তাক্কওয়া মাদ্রাসা ও এতিমখানার বাচ্চাদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার অ্যাডভোকেট মোহাম্মদ বেলাল হোসেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সদস্য লিপি বেগম, সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ^ত মনির), ডিপিডিসি শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি মো: রেজাউল করিম, ডিপিডিসি শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো: কামাল হোসেন, ডিপিডিসি শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মুন্সী হাবিবুর রহমান, পুষ্পধারা প্রপার্টিজ লি. এর নির্বাহী পরিচালক আলী রেজা, বিশিষ্ট সমাজসেবক মো: ওয়াহিদুজ্জামান, বিশিষ্ট সমাজসেবক মারজানুল আলম, জজ কোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো: শরিফুল ইসলাম, জাতীয় সাংবাদিক ফোরামের মহাসচিব লায়ন কে এম আসাদুজ্জামানসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

মো: মীর শফিকুল ইসলাম পারভেজ ও মো: চুন্নু মোল্লার সার্বিক তত্ত্বাবধানে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *