জয়া-সৃজিত প্রেম, মুখ খুললেন মিথিলা

জয়া-সৃজিত প্রেম, মুখ খুললেন মিথিলা

বিনোদন

জুলাই ১০, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ

প্রাক্তন প্রেমিকা ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে ফের জুটি বাধতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। পাঁচ বছর পর সৃজিতের নতুন সিনেমায় নায়িকার চরিত্রে দেখা যাবে জয়াকে।

সিনেমার নাম ‘দশম অবতার’। এই সিনেমার জন্য প্রথমে শুভশ্রীকে বেছে নিলেও পরে তার পরিবর্তে জয়াকে নিয়েছেন নির্মাতা।

সৃজিতের সঙ্গে এক সময় জয়ার প্রেমের সম্পর্ক থাকায় এই জুটিকে নিয়ে এখনো নানা গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়। জয়া-সৃজিত সম্পর্কের বিষয়ে সম্প্রতি কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

মিথিলা বলেন, কতজনের সঙ্গেই তো কতকিছু শোনা গেছে। সবাইকে বাদ দিলে আর কাউকে কাজের জন্য পাবে না। অতীতে কারো সঙ্গে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না সেটা তো নয়। কাজটা তো কাজই। এটা নিয়ে আমার আসলে কোনো ভাবনা নেই।

প্রাক্তনের সঙ্গে সৃজিতের কাজ করার বিষয়ে এ অভিনেত্রী বলেন, আসলে এগুলো আমার জন্য খুবই অবান্তর প্রশ্ন। আমি জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। আমি যদি ঝামেলা করি, তাহলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবোও না।

সৃজিতপত্নী বলেন, বিয়ের ৩ বছর হয়ে গেছে, এখন এই সম্পর্কটা স্টেবল। এসব আর ভাবি না। আর এসব নিয়ে রাগ করে কী করবো! এতে কার কী লাভ! কারো কোনো লাভ হয় না। কারো অতীত আমি তো বদলাতে পারব না, সেটা নিয়ে রাগ করে লাভ নেই। তার থেকে বর্তমানে ভালো থাকি।

‘দশম অবতার’ সিনেমায় আরও অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত। শিগগিরই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *