চিত্র নায়িকা অপু বিশ্বাসের উপস্থাপনায় নাচবেন মাহফুজ-বুবলী

বিনোদন

জুন ২১, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ

শীর্ষ খবর,

বিটিভিতে নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’।  অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকছেন ফেরদৌস ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। আর এতে নাচবেন মাহফুজ আহমেদ ও শবনম বুবলী। ‘আমার নাম মিস বুবলী’ ও ‘মেঘের নৌকা তুমি’ গানের কোলাজের সঙ্গে পারফর্ম করবেন মাহফুজ-বুবলী।

অনুষ্ঠানে কিংবদন্তি চিত্রনায়ক ফারুককে উৎসর্গ করে তার অভিনীত সিনেমার জনপ্রিয় তিনটি গানের কোলাজের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা দিঘী ও চিত্রনায়ক আদর আজাদ। ফারুক অভিনীত ‘সব সখিরে পার করিতে’, ‘তুমি আমার মনের মাঝি’, ‘তুমি ডুব দিওনা জলে কন্যা’ গান তিনটির কোলাজের সঙ্গে নাচতে দেখা যাবে তাদেরকে।

থাকছে ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনায় থাকছে মডার্ন মিউজিক্যাল ড্যান্স। আড্ডা পর্ব ‘একালের নায়ক সেকালের নায়িকা’য় অংশ নিয়েছেন এ প্রজন্মের তারকা ইমন ও রোশান এবং সেকালের নায়িকা অঞ্জনা ও নূতন। কণ্ঠশিল্পী ইসলাম উদ্দিন পালাকারের কণ্ঠে থাকছে লোকসংগীত। ব্যান্ড ওয়ারফেজ পরিবেশন করেছে ‘রক্তিম আকাশ স্তব্ধ সেখানে’ শিরোনামের নতুন একটি গান। এছাড়াও ‘এই পথ চলা দূর বহুদূর’ শিরোনামে মৌলিক গান গেয়েছেন সাব্বির, মিলন মাহমুদ, লিজা ও নিশিতা বড়ুয়া। ৩টি নাটিকায় অংশ নিয়েছেন শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাহমুদুজ্জামান মিঠু, আনন্দ খালেদ, সুজাত শিমুল। থাকছে বিশ্বসাহিত্য কেন্দ্র প্রতিষ্ঠায় অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের ত্যাগ ও তার কর্মময় জীবনের ওপর বিশেষ প্রামাণ্যচিত্র।

মো. মাহফুজার রহমান, মো. লুৎফর রহমান ও ইয়াসমিন আক্তারের প্রযোজনায় আনন্দ মেলা প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *