জন্মদিনের উৎসব থামিয়ে যা করলেন শাহরুখ, নেটদুনিয়ায় তুমুল প্রশংসা

জন্মদিনের উৎসব থামিয়ে যা করলেন শাহরুখ, নেটদুনিয়ায় তুমুল প্রশংসা

বিনোদন স্পেশাল

নভেম্বর ৪, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ

আট থেকে আশি— সবাই তার ভক্ত। বৃহস্পতিবার জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন বলিউডের কিং খান। ৫৮ বছরে পা দিলেন শাহরুখ। ২ নভেম্বর শাহরুখ ভক্তদের কাছে অকাল দিওয়ালি কিংবা ঈদ! কারণ এটা তাদের ‘ভগবান’-এর ‘আর্বিভাব দিবস’। ৫৮-র শাহরুখের জন্য আজও পাগল কাশ্মীর থেকে কন্য়াকুমারীর লাখো তরুণী। পিছিয়ে নেই পুরুষ ভক্তরাও। আদর্শ প্রেমিক হওয়ার মন্ত্রে ভারতীয় যুব সম্প্রদায়কে দীক্ষিত করেছেন শাহরুখ।

এদিনের সেলিব্রেশেনের ফাঁকে নিজের প্রয়াত ফ্যান মুহাম্মদ আশরাফকে মনে করলেন শাহরুখ। নায়কের অন্যতম জনপ্রিয় একটি ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আশরাফ। এদিনের অনুষ্ঠান থামিয়ে আশরাফকে স্মরণ করেন শাহরুখ। জানান, নিজের অন্ধভক্তের সঙ্গে তার গভীর সম্পর্কের কথা। গত দু-বছর ধরে দুরারোগ্য় ব্যাধির সঙ্গে লড়াই করেছেন আশরাফ। সদ্যই প্রয়াত হন তিনি।

এদিন সবাইকে আশরাফের আত্মার শান্তি কামনা করতে বলেন শাহরুখ। জানান তিনি নিশ্চিত আশরাফ যেখানেই আছে সুখে রয়েছে। কারণ সে সবার মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে জানে। আজীবন শাহরুখের সঙ্গে জুড়ে থাকার জন্য এবং শাহরুখ ভক্তদের একজোট করতে আশরাফের উদ্যোগের প্রশংসা করেন বলিউড বাদশা।

শাহরুখ খান বরাবরই নিজের ফ্যানদের সঙ্গে সরাসরি সংযোগ রাখতে ভালোবাসেন। টুইটারেও #AskSRK সেশনের মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের জবাব দেন তারকা। আপতত বক্স অফিসে ১০০০ কোটির হ্যাটট্রিক পূরণ করাই লক্ষ্য শাহরুখের। পাঠান, জওয়ান-এর পর এ বছর শাহরুখের তিন নম্বর রিলিজ ‘ডাঙ্কি’, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজু হিরানি।

ক্রিসমাসে ডাঙ্কি নিয়ে আসছেন তিনি। তার আগে অবশ্য বড়পর্দায় ‘পাঠান’ হয়ে ধরা দেবেন বাদশা। ভাইজানের দিওয়ালি রিলিজ টাইগার ৩-তে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে রয়েছেন শাহরুখ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *