‘জনগণের ওপর আঘাত এলে জবাব দেবে যুবলীগ’

‘জনগণের ওপর আঘাত এলে জবাব দেবে যুবলীগ’

রাজনীতি

ডিসেম্বর ৩০, ২০২২ ৯:৫২ পূর্বাহ্ণ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, যুবলীগ যতদিন মাঠে আছে ততদিন এদেশের জনগণের জানমালের ওপর কেউ হাত দিতে পারবে না।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণের ওপর হাত দিলে আপনাদের (বিএনপি) সেই হাত ভেঙে দেবো। আপনারা সীমার মধ্যে থেকে রাজনীতি করবেন বলে আশা রাখি।

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে ‘শান্তি সমাবেশ’ করে যুবলীগ। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলে শামস পরশ এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখান, বাঙালি জাতিকে স্বপ্ন দেখান, রাজনৈতিক দল হিসেবে, রাজনৈতিক নেতা হিসেবে তিনি স্বার্থক। তিনি মানুষকে স্বপ্ন দেখাতে জানেন, স্বপ্ন বাস্তবায়নও করতে পারেন। তাই তিনি আমাদের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ মানে কি? স্মার্ট বাংলাদেশ মানে বাংলাদেশের প্রশাসনিক কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা, স্বচ্ছতা, জনগণের অংশগ্রহণ, একটা দুর্নীতিমুক্ত ন্যায়পরায়ণ সমাজ ব্যবস্থা সৃষ্টি করা।

পরশ বিএনপিকে উদ্দেশ্য করে আরো বলেন, আপনারা শুধু ক্ষমতায় আসার জন্য, লোভ-লালসার জন্য রাজনীতি না করে দেশের কথা ভাবলে ভালো হয়। আপনারাতো জনগণের রাজনীতি আপনারা করেননি। সারাক্ষণ মিথ্যা আর অপপ্রচারের রাজনীতি নিয়ে পড়ে আছেন। আপনাদের এ ন্যক্কারজনক রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান  করেছে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *